,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

৬ দিন পর ঢাকা-সিলেট মহাসড়কে শাহবাজপুর সেতু দিয়ে যানবাহন চলাচল শুরু

B pic 1

খবর সারাদিন রিপোর্ট : ৬ দিন পর ঢাকা-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল শাহবাজপুর সেতুতে বেইলী সেতু স্থাপনের কাজ শেষে সব ধরনের যানবাহন চলাচল শুরু হয়েছে এই সেতুর ওপর দিয়ে। আজ সোমবার সকাল থেকে যাত্রীবাহী বাস, পন্যবাহী ট্রাকসহ সবধরনের যানবাহন চলাচলের জন্য সেতুটি খুলে দেয়া হয়েছে বলে জানিয়েছে সড়ক ও জনপথ বিভাগ। এতে রাজধানী ঢাকার সাথে সিলেটের সরাসরি সড়ক যোগাযোগ স্বাভাবিক হয়েছে। তবে সেতুর দু’পাশে বিভিন্ন যানবাহনের দীর্ঘ সারি থাকায় যানবাহনগুলো ধীরগতিতে চলাচল করছে।

জেলার সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মুহাম্মদ শামীম আল মামুন জানান, সেতুটি খুলে দেয়ায় সবধরণের যান চলাচল করছে। এছাড়ও পুরাতন সেতুটির পাশাপাশি নতুন আরেকটি সেতু নির্মানের কাজও শেষ পর্যায়ে। এটি আগামী মাসের ৩ তারিখে যান চলাচলের জন্যে খুলে দেয়া হবে।

প্রসঙ্গত, গত ১৮ই জুন বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের সরাইলের শাহবাজপুরে তিতাস নদীর ওপর সেতুটির চতুর্থ স্পেনের ফুটপাতসহ রেলিং ভেঙে পড়ে। এরপরই সড়ক ও জনপদ বিভাগ (সওজ) সব ধরণের ভারী ও মাঝারী যানবাহন চলাচল বন্ধ করে দেয় ঝুকিপূর্ন হয়ে উঠা এই সেতুর ওপর দিয়ে। তবে সেতুর একপাশ দিয়ে হালকা যানবাহন চলাচল রাখা হয়েছিল।

শেয়ার করুন

Sorry, no post hare.