,
শিরোনাম:
Police Clearence Certificate (PCC)- পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট আবেদনের সঠিক নিয়ম ব্রাহ্মণবাড়িয়ায় পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক দুদিনব্যাপী কৃষক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন ১০ ঘণ্টা বন্ধ থাকার পর সচল হল ব্রাহ্মণবাড়িয়ার গ্যাস সরবরাহ ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মকর্তা নিহত ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় বাবা নিহত মেয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪

সাভারে নিখোঁজের ২০ দিনেও সন্ধান মিলেনি শিশু হাবিবার


সাভারে নিখোঁজ হওয়ার ২০ দিনেও খোঁজ মিলেনি ১০ বছরের শিশু হাবিবার। ২১ জানুয়ারি বাসা থেকে বের হয়ে সে নিখোঁজ হয়। এ ঘটনায় শিশুটির বাবা মো. হালিম সাভার মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

শিশুটির বাবা হালিম জানান, ২১ জানুয়ারি সোমবার সন্ধ্যায় তার মেয়ে হাবিবা সাভার পৌর এলাকার আনন্দপুর মহল্লার নিজ বাসা থেকে বের হয়ে পার্শ্ববর্তী ইমান্দিপুর মহল্লার এক আত্মীয়ের বাসায় যাওয়ার জন্য বের হয়। কিন্তু দীর্ঘ সময় পেরিয়ে গেলে সে তার ওই আত্মীয়ের বাসায় পৌঁছেনি এবং নিজের বাসায়ও ফিরেনি। বিভিন্ন জায়গার খোঁজখবর নেওয়ার পরও তার কোন সন্ধান পাওয়া যায়নি।

এ ঘটনায় গত ২৪ জানুয়ারি নিখোঁজ হাবিবার পিতা হালিম সাভার মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করলে পুলিশ এখন পর্যন্ত শিশুটিকে উদ্ধার করতে পারেনি। শিশু সন্তানকে হারিয়ে শিশুটির বাবা-মা এখন পাগলপ্রায়।

শেয়ার করুন

Sorry, no post hare.