,
শিরোনাম:
আপেক্ষিক অর্থে বলা হয়েছে ৫০ বছর সময় লাগলেও সুষ্ঠ তদন্ত ও প্রকৃত অপরাধীদের ধরা হবে..ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী৷ ব্রাহ্মণবাড়িয়ায় গণসংবর্ধণার জবাবে গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি মজুদদারদের জরিমানা নয়, কারাগারে পাঠানোর অনুরোধ জানাই ব্রাহ্মণবাড়িয়ায় মাদক সেবন করে অশ্লীল আচরন করায় সাতজনকে কারাদন্ড অবৈধভাবে খাল কাটা ও ব্যক্তিগত রাস্তা নির্মানের প্রতিবাদে বিজয়নগরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বাঞ্ছারামপুরে পুকুরে মিললো কিশোরের হাত-পা বাধাঁ লাশ৷ রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় শীতার্ত মানুষের মধ্যে ৮০০ কম্বল বিতরণ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে চুরি করার অপবাদে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ ব্রাহ্মণবাড়িয়ায় বিলের জমি থেকে অটো চালকের মরদেহ উদ্ধার ৯৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সরাইলে যুবক গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সাবেক এমপির গাড়িবহরে হামলা

চট্টগ্রামে পৃথক ঘটনায় ৫ জনের মৃত্যু

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনা, বিষপান ও মারামারির ঘটনায় ৫ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে চমেক হাসপাতালে তাদের মৃত্যু হয়।

হাসপাতাল সূত্র জানায়, লোহাগাড়ার কলাউজান এলাকায় দাম্পত্য কলহের জেরে বিষপান করেন স্থানীয় ফরিদুল আলমের ছেলে মো. মোস্তাক (২২)। রাতে পরিবারের লোকজন মোস্তাককে চমেক হাসপাতালে আনার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কক্সবাজারের পেকুয়ার টইটং এলাকায় স্ত্রীর সঙ্গে রাগ করে বিষপান করেন স্থানীয় নুর কাদেরের ছেলে আব্দুর রহিম (২২)। অচেতন অবস্থায় রাতে পরিবারের লোকজন রহিমকে চমেক হাসপাতালে নিয়ে আসে। চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে আনোয়ারার বরুমছড়া এলাকায় জায়গা নিয়ে বিরোধের জেরে ভাতিজাদের হাতে মারধরের শিকার হন আব্দুল মোনাফ (৬০) নামে এক ব্যক্তি। গুরুতর আহত অবস্থায় মোনাফকে উদ্ধার করে চমেক হাসপাতালে আনলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এছাড়াও নগরের বন্দর থানার কাস্টম মোড় এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ওসমান গণি (২৯) এবং সীতাকুণ্ড থানাধীন ফকিরহাট এলাকায় রাইডার গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে মো. সোহেল (২৮) নিহত হয়েছেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ সহকারী পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার এসব তথ্য নিশ্চিত করেছেন।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.