,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক দুদিনব্যাপী কৃষক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন ১০ ঘণ্টা বন্ধ থাকার পর সচল হল ব্রাহ্মণবাড়িয়ার গ্যাস সরবরাহ ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মকর্তা নিহত ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় বাবা নিহত মেয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪ পথ দেখোনার কথা বলে বাঞ্ছারামপুরে শিশু ধর্ষণ \ অভিযুক্ত গ্রেপ্তার

বরিশালে শিক্ষার্থীদের বিক্ষোভ ও সড়ক অবরোধ

বরিশালে সড়ক দুর্ঘটনায় বিএম কলেজছাত্রীসহ সাত জনের মৃত্যুর প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেন বিএম কলেজ শিক্ষার্থীরা। শনিবার বেলা ১১টার দিকে বিএম কলেজ থেকে বিক্ষোভ মিছিল বের করেন শিক্ষার্থীরা। পরে শিক্ষার্থীরা মিছিলটি নিয়ে নথুল্লাবাদ হোসাইনিয়া মাদ্রাসা গেলে পুলিশের বাধার মুখে পড়ে।

প্রথমে সেখানে সড়ক অবরোধ করেন শিক্ষার্থীরা। এরপর পুলিশের বাধা অতিক্রম করে নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনালের গোল চক্রের সামনে সড়ক অবরোধ করেন শিক্ষার্থীরা। শিক্ষার্থীরা বলেন, তারা নিরাপদ সড়কের দাবিতে ও বিএম কলেজের মাস্টার্সের শিক্ষার্থী শিলা হালদারসহ সাতজন নিহত হওয়ার ঘটনার প্রতিবাদে সড়ক অবরোধ ও বিক্ষোভ করেন। পুলিশ জানান, শিক্ষার্থীদের বুঝিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন।

এসময় বিমানবন্দর থানার ওসি এআর মুকুল জানান, পরিস্থিতি স্বাভাবিক করার জন্য শিক্ষার্থীদের সঙ্গে সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা কথা বলে পরিস্থিতি স্বাভাবিক আনে পরে বাস ও দুর্পাল্লার গাড়ি চলাচল শুরু করে।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.