,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ভাগ্নে-ভাগ্নিকে হত্যার দায়ে মামার মৃত্যুদন্ড ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ – ওসিসহ আহত-২০ , ককটেল বিস্ফোরণ ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩

বরিশালে শিক্ষার্থীদের বিক্ষোভ ও সড়ক অবরোধ

barishal 1 660x330 1

বরিশালে সড়ক দুর্ঘটনায় বিএম কলেজছাত্রীসহ সাত জনের মৃত্যুর প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেন বিএম কলেজ শিক্ষার্থীরা। শনিবার বেলা ১১টার দিকে বিএম কলেজ থেকে বিক্ষোভ মিছিল বের করেন শিক্ষার্থীরা। পরে শিক্ষার্থীরা মিছিলটি নিয়ে নথুল্লাবাদ হোসাইনিয়া মাদ্রাসা গেলে পুলিশের বাধার মুখে পড়ে।

প্রথমে সেখানে সড়ক অবরোধ করেন শিক্ষার্থীরা। এরপর পুলিশের বাধা অতিক্রম করে নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনালের গোল চক্রের সামনে সড়ক অবরোধ করেন শিক্ষার্থীরা। শিক্ষার্থীরা বলেন, তারা নিরাপদ সড়কের দাবিতে ও বিএম কলেজের মাস্টার্সের শিক্ষার্থী শিলা হালদারসহ সাতজন নিহত হওয়ার ঘটনার প্রতিবাদে সড়ক অবরোধ ও বিক্ষোভ করেন। পুলিশ জানান, শিক্ষার্থীদের বুঝিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন।

এসময় বিমানবন্দর থানার ওসি এআর মুকুল জানান, পরিস্থিতি স্বাভাবিক করার জন্য শিক্ষার্থীদের সঙ্গে সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা কথা বলে পরিস্থিতি স্বাভাবিক আনে পরে বাস ও দুর্পাল্লার গাড়ি চলাচল শুরু করে।

শেয়ার করুন

Sorry, no post hare.