,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী হত্যার মুল হোতা ফারাবি অস্ত্রসহ গ্রেফতার…… ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় গুলি করে ছাত্রলীগ কর্মী হত্যার ঘটনায় মামলা দায়ের গুলিতে নিহত ছাত্রলীগ কর্মীর বাড়িতে জেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার পর গা ঢাকা দিয়েছে ঘাতকরা, পরিবারে শোকের মাতম ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় বেসরকারিভাবে চেয়ারম্যান হলেন যারা ব্রাহ্মণবাড়িয়ায় বিজয় মিছিলে প্রকাশ্যে গুলি, ছাত্রলীগ কর্মী নিহত ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় চলছে নির্বাচনী সরঞ্জাম বিতরণ…… ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপ ভ্যান চাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত বাঞ্ছারামপুরে সিরাজুল ইসলাম তৃতীয়বারের মতো চেয়ারম্যান, আশুগঞ্জে জিতলেন জিয়াউল করিম সাজু

মসজিদ ও এবাদতের জায়গা হবে নিরাপদ স্বর্গ: জাতিসংঘ মহাসচিব

image 39348 1553346364

মসজিদসহ এবাদতের জায়গাগুলোর নিরাপত্তায় পদক্ষেপ নেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন জাতিসংঘের মহাসচিব অ্যান্তনিও গুতেরেস। এসময় তিনি নিউজিল্যান্ডসহ বিশ্বের বিভিন্ন দেশে আক্রান্ত মুসলমানদের প্রতি সংহতি প্রকাশ করেন।

শুক্রবার নিউইয়র্ক ইসলামিক কালচারাল সেন্টারে পরিদর্শনে যান জাতিসংঘের মহাসচিব। ক্রাইস্টচার্চে অস্ট্রেলীয় এক শ্বেতাঙ্গ জঙ্গির হামলায় অর্ধশত মুসল্লি নিহত হয়। এ ঘটনার এক সপ্তাহ পর অ্যান্তনিও গুতেরেস মুসলমানদের কাছে গিয়ে কথা বলেন।

জাতিসংঘের মহাসচিব বলেন, মসজিদসহ এবাদত এবং ধ্যানের সব জায়গা নিরাপদ স্বর্গ হওয়া উচিত। এসব স্থান সন্ত্রাসীদের কোনো জায়গা নেই। এসব স্থানে এবাদত করতে এবাদতকারীদের নিরাপদ বোধ করা উচিত।

১৫ মার্চ ক্রাইস্টচার্চে দুটি মসজিদে ভয়াবহ হামলা হয়। এতে ৫০ জন মারা যান। এসময় নিউজিল্যান্ডবাসী মুসলমানদের পাশে এসে দাঁড়ায়। এসময় দেশটির প্রধানমন্ত্রী জাসিন্ডা আরডার্ন ভালোবাসা ও মানবতার ভূমিকা রাখেন। ফলে তার প্রশংসা এখন বিশ্বজুড়ে।

শেয়ার করুন

Sorry, no post hare.