,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

‘শিক্ষকদের বেতন বৈষম্য দূর করা হবে’

1 271

জাতি গঠনে মানসম্মত প্রাথমিক শিক্ষা ব্যবস্থাকে ঢেলে সাজানো ও প্রাথমিক স্তরের সকল শিক্ষকদের বেতন বৈষম্য দূর করা হবে বলে জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন। গত শুক্রবার (২২ মার্চ) দুপুরে ময়মনসিংহের হালুয়াঘাটে মানসম্মত প্রাথমিক শিক্ষা ও সামাজিক উদ্বুদ্ধকরণ মতবিনিময় ও মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এ সময় যুগোপযোগী শিক্ষা ব্যবস্থা চালু ও প্রতিটি প্রাথমিক বিদ্যালয়ে মাল্টিমিডিয়া ক্লাসরুম চালু করা হবে বলেও জানান প্রতিমন্ত্রী।
অনুষ্ঠানে ময়মনসিংহ জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ জুয়েল আরেং। এ সময় উপজেলা চেয়ারম্যান ফারুক আহমেদ খান,

পৌর মেয়র খাইরুল আলম ভূঞা, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোফাজ্জল হোসেন, ইউএনও জাকির হোসেন, প্রাথমিক শিক্ষা অফিসার হোসাইন মোহাম্মদ ফারুক প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Sorry, no post hare.