,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩ আখাউড়া থানার হাজত কক্ষের গ্রিল ভেঙে পালিয়ে যাওয়া আসামি ফের গ্রেপ্তার৷ ব্রাহ্মণবাড়িয়ায় শ্বাসরোধ করে কন্যাশিশুকে হত্যা করলো মা

বাংলাদেশের স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছে স্প্যানিশ ফুটবল ক্লাব বার্সেলোনা।

image 40417 1553660432

খবর সারাদিন : বাংলাদেশে তাদের সমর্থকদের স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছে স্প্যানিশ ফুটবল ক্লাব বার্সেলোনা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বাংলাদেশের পতাকার ছবি পোস্ট করে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছে লিওনেল মেসির ক্লাব।

ছবিতে তারা লিখেছে, ‘আমাদের সকল বাংলাদেশি সমর্থকদের প্রতি রইল স্বাধীনতা দিবসের শুভেচ্ছ।’

গতকাল ২৬শে মার্চ ছিল বাংলাদেশের স্বাধীনতা দিবস। জাতীয় এ দিবসে মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা জানিয়েছে পুরো বিশ্ব। তাতে যোগ দেয় স্পেনের কাতালান প্রদেশের বিখ্যাত এ ক্লাবটি।

বার্সার এই পোস্টের পর গতকাল সন্ধ্যায় ৮৬ হাজার লাইক পড়েছিল। এছাড়াও প্রায় সাত হাজার মন্তব্য পড়ে এবং এটি প্রায় ১৯ হাজার বার শেয়ার করা হয়।

শেয়ার করুন

Sorry, no post hare.