,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন ট্রেনের টিকেটসহ পাঁচ কালোবাজারি আটক, প্রায় অর্ধলক্ষ টাকা জব্দ আপেক্ষিক অর্থে বলা হয়েছে ৫০ বছর সময় লাগলেও সুষ্ঠ তদন্ত ও প্রকৃত অপরাধীদের ধরা হবে..ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী৷ ব্রাহ্মণবাড়িয়ায় গণসংবর্ধণার জবাবে গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি মজুদদারদের জরিমানা নয়, কারাগারে পাঠানোর অনুরোধ জানাই ব্রাহ্মণবাড়িয়ায় মাদক সেবন করে অশ্লীল আচরন করায় সাতজনকে কারাদন্ড অবৈধভাবে খাল কাটা ও ব্যক্তিগত রাস্তা নির্মানের প্রতিবাদে বিজয়নগরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বাঞ্ছারামপুরে পুকুরে মিললো কিশোরের হাত-পা বাধাঁ লাশ৷ রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় শীতার্ত মানুষের মধ্যে ৮০০ কম্বল বিতরণ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে চুরি করার অপবাদে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ ব্রাহ্মণবাড়িয়ায় বিলের জমি থেকে অটো চালকের মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ার সংবাদপত্র জগতের কিংবদন্তী আলহাজ্ব মোঃ নূরুল হোসেনের মৃত্যুতে প্রেসক্লাবের দুদিনব্যাপী শোক কর্মসূচী

ব্রাহ্মণবাড়িয়ার সংবাদপত্র জগতের কিংবদন্তী ও ব্রাহ্মণবাড়িয়ার প্রথম ও সর্বাধিক প্রচারিত দৈনিক “ দৈনিক ব্রাহ্মণবাড়িয়ার সম্পাদক আলহাজ্ব মোঃ নূরুল হোসেনের মৃত্যুতে দুইদিনের শোক কর্মসূচী গ্রহণ করেছে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব।
শোক কর্মসূচীর মধ্যে ছিল বুধবার প্রেসক্লাবে কালো পতাকা উত্তোলন ও সাংবাদিকদের কালো ব্যাজধারণ এবং আজ বৃহস্পতিবার বিকেল ৫টায় (বাদ আসর) প্রেসক্লাবে মিলাদ মাহফিল।গত মঙ্গলবার বিকেল ৩টায় ঢাকার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন আলহাজ্ব মোঃ নূরুল হোসেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে এবং ১ মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান। মঙ্গলবার ঢাকায় তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। গতকাল বুধবার সকাল সাড়ে ৯টায় স্থানীয় লোকনাথ উদ্যান (টেংকের পাড়) জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমের দ্বিতীয় নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।

নামাজে জানাযার আগে তাঁর কর্মময় জীবনের উপর বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ. আ. ম. রশিদুল ইসলাম। প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আল-আমীন শাহীনের সঞ্চালনায় এসময় আরো বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ আরজু, ব্রাহ্মণবাড়িয়া টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম, সাধারন সম্পাদক রিয়াজ উদ্দিন জামি ও প্রয়াতের বড় ছেলে মাহবুব হোসেন শাহী। নামাজে জানাযায় ব্রাহ্মণবাড়িয়ার সর্বস্তরের সাংবাদিকগন, সরাইল প্রেসক্লাবের সাংবাদিকগন, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, শহরের বিশিষ্ট ব্যক্তিবর্গসহ সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন। নামাজে জানাযার পর ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব ও টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের পক্ষ থেকে মরহুমের কফিনে পুষ্পস্তক অর্পন করে শেষ শ্রদ্ধা নিবেদন করা হয়।

বাদ জোহর নাসিরনগর উপজেলার গুনিয়াউক বড় বাড়ি জামে মসজিদ প্রাঙ্গনে তৃতীয় নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। নামাজে জানাযায় স্থানীয় সংসদ সদস্য বি.এম ফরহাদ হোসেন, উপজেলা নির্বাহী কর্মকতা মোহাম্মদ সাইফুল কবিরসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, উপজেলার বিশিষ্ট ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেন। নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.