,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক দুদিনব্যাপী কৃষক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন ১০ ঘণ্টা বন্ধ থাকার পর সচল হল ব্রাহ্মণবাড়িয়ার গ্যাস সরবরাহ ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মকর্তা নিহত ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় বাবা নিহত মেয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪ পথ দেখোনার কথা বলে বাঞ্ছারামপুরে শিশু ধর্ষণ \ অভিযুক্ত গ্রেপ্তার

গুলশানে আগুন: ৫ সদস্যের তদন্ত কমিটি

ঢাকা রিপোটার : রাজধানীর গুলশান-১–এর ডিএনসিসি মার্কেটের পাশে কাঁচাবাজারে আগুন লাগার ঘটনায় ফায়ার সার্ভিসের পক্ষ থেকে ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসার পর এ কমিটি গঠন করা হয়।

শনিবার ভোর সাড়ে ৫টার দিকে রাজধানীর গুলশান-১–এর ডিএনসিসি মার্কেটের পাশে কাঁচাবাজারে আগুন লাগে। সেনা, নৌ ও বিমান বাহিনীর সহযোহিতায় প্রায় আড়াই ঘণ্টা চেষ্টার পর সকাল সাড়ে ৮টায় আগুন নিয়ন্ত্রণে আসে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ২০টি ইউনিট কাজ করে।

ফায়ার সার্ভিসের উপপরিচালক দেবাশীষ বর্ধন জানান, আগুনের সূত্রপাত ঘটলে প্রথমে তাদের ১১টি ইউনিট কাজ শুরু করে। পরে আরও ৯টি ইউনিট সেখানে যোগ দেয়। প্রাথমিকভাবে হতাহতেরও কোনো খবর পাওয়া যায়নি। আগুন লাগার ঘটনা তদন্তে ৫ সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

এর আগে গত বৃহস্পতিবার দুপুর ১টার দিকে বনানীর ১৭ নম্বর রোডে ২২তলা বিশিষ্ট এফআর টাওয়ারে আগুনের সূত্রপাত হয়। ফায়ার সার্ভিসের ২৫ ইউনিট, সেনাবাহিনী, বিমানবাহিনী, নৌবাহিনী ও র্যাবব-পুলিশ তৎপরতায় প্রায় পাঁচ ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে। অগ্নিকাণ্ডে ২৫ জন নিহত ও অর্ধশতাধিক আহত হয়েছেন।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.