,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

সুলতান মনসুরের পথেই হাঁটলেন মোকাব্বির

resize 350x300x1x0 image 42194 1554191103

স্টাফ রিপোর্টার : সুলতান মোহাম্মদ মনসুরের পর সংসদ সদস্য হিসেবে শপথ নিয়েছেন গণফোরাম নেতা মোকাব্বির খানও। তার চিঠির পরিপ্রেক্ষিতে মঙ্গলবার বেলা সোয়া ১২টায় সংসদ ভবনে নিজ কার্যালয়ে মোকাব্বিরকে শপথ বাক্য পাঠ করার স্পিকার ড. শিরীন শাররিমন চৌধুরী।

গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ সংসদ নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্টের ব্যানারে দুজন সংসদ সদস্য নির্বাচিত হন। এর মধ্যে সুলতান মনসুর বিএনপির প্রতীক ধানের শীষ ও মোকাব্বির খান দলীয় প্রতীক উদীয়মান সূর্য নিয়ে নির্বাচন করেন। সাংসদ সুলতান মোহাম্মদ মনসুর গত ৭ মার্চই শপথ নিয়েছেন। তাঁর সঙ্গেই মোকাব্বিরের শপথ নেয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত সেদিন তিনি শপথ নেননি।

সেই ধারাবাহিকতায় সোমবার স্পিকারের কাছে চিঠি পাঠিয়ে মঙ্গল বা বুধবার শপথ আয়োজনের অনুরোধ করেন মোকাব্বির খান। তার চিঠির মাধ্যমে শপথ গ্রহণের সিদ্ধান্তের কথা নিশ্চিত করেন সংসদ সচিবালয়ের সচিব জাফর আহমেদ।

সিলেট-২ আসন থেকে নির্বাচিত মোকাব্বির দলীয় সিদ্ধান্তেই সংসদে যাচ্ছেন বলে দাবি করে গণফোরামের প্যাডে পাঠানো ওই চিঠিতে তিনি লেখেন, ‘আমি ও আমার দল গণফোরাম আগামী ২রা এপ্রিল বা ৩রা এপ্রিল শপথ গ্রহণের সিদ্ধান্ত নিয়েছি।’

তবে মোকাব্বিরের শপথ গ্রহণের বিষয়ে দলীয় ফোরামে এই ধরনের কোনো সিদ্ধান্ত হয়নি বলে জানিয়েছেন গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু।

শেয়ার করুন

Sorry, no post hare.