,
শিরোনাম:
Police Clearence Certificate (PCC)- পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট আবেদনের সঠিক নিয়ম ব্রাহ্মণবাড়িয়ায় পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক দুদিনব্যাপী কৃষক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন ১০ ঘণ্টা বন্ধ থাকার পর সচল হল ব্রাহ্মণবাড়িয়ার গ্যাস সরবরাহ ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মকর্তা নিহত ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় বাবা নিহত মেয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪

নির্বাচন পরবর্তী সহিংসতায় একজন খুন।

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা নির্বাচন পরবর্তী সহিংসতায় রোকন মিয়া (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে উপজেলার পাকশিমুল ইউনিয়নের বড়ইছড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রোকন ওই গ্রামের সাদত আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, স্বতন্ত্র প্রার্থী রফিক উদ্দিন ঠাকুরের ঘোড়া প্রতীকের সমর্থক ও বড়ইছড়া গ্রামের আহসান উল্লা গ্রুপের সঙ্গে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শফিকুর রহমানের নৌকা প্রতীকের সমর্থক ফারুক মিয়া গ্রুপের লোকজনদের মধ্যে নির্বাচন নিয়ে বুধবার সন্ধ্যায় বাগবিতণ্ডা হয়। এ ঘটনায় সালিশ বৈঠক হলেও কোনো সমাধান হয়নি।

এরই জের ধরে বৃহস্পতিবার সকালে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে গুরুতর আহত ফারুক মিয়া গ্রুপের রোকনকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সরাইল থানা পুলিশের অরুয়াইল পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) মো. জাকির হোসেন খন্দকার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, সরাইল উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী রফিক উদ্দিন ঠাকুর ঘোড়া প্রতীকে ৩১ হাজার ৪৮৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শফিকুর রহমান নৌকা প্রতীকে পেয়েছেন ১৩ হাজার ২২৩ ভোট।

শেয়ার করুন

Sorry, no post hare.