,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ভাগ্নে-ভাগ্নিকে হত্যার দায়ে মামার মৃত্যুদন্ড ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ – ওসিসহ আহত-২০ , ককটেল বিস্ফোরণ ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩

আশুগঞ্জে দুর্বৃত্তদের গুলিতে এক গ্রামপুলিশ নিহত ।

resize 350x300x1x0 image 43420 1554535726

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দুর্বৃত্তদের গুলিতে ভানু চন্দ্র দাস নামে এক গ্রামপুলিশ (৩৫) নিহত হয়েছেন।

শনিবার সকাল ১০টার দিকে উপজেলার তালশহর-বাহাদুরপুর সড়কে এ ঘটনা ঘটে। ভানু লাল চন্দ্র তালশহর গ্রামের হরি চন্দ্র দাশের ছেলে। তিনি তালশহর ইউনিয়ন পরিষদে গ্রামপুলিশে চাকরি করতেন।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ আলম জানান, সকালে ভানু উপজেলা ভাইস চেয়ারম্যান আমির হোসেনর গাড়িতে তেল নিয়ে তালশহর থেকে ফেরার পথে কয়েকজন দুর্বৃত্ত গাড়িটি লক্ষ করে গুলি ছোড়ে। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

তিনি আরো জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দুর্বৃত্তদের ধরতে অভিযান চলছে।

শেয়ার করুন

Sorry, no post hare.