,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩ আখাউড়া থানার হাজত কক্ষের গ্রিল ভেঙে পালিয়ে যাওয়া আসামি ফের গ্রেপ্তার৷ ব্রাহ্মণবাড়িয়ায় শ্বাসরোধ করে কন্যাশিশুকে হত্যা করলো মা

মালয়েশিয়ায় বাস দুর্ঘটনায় ৬ বাংলাদেশিসহ নিহত ১১

resize 350x300x1x0 image 43975 1554692711

আন্তর্জাতিক ডেস্ক : মালয়েশিয়া বাস দুর্ঘটনায় ৬ বাংলাদেশিসহ ১১ জন নিহত ও ৩৪ জন আহত হয়েছে। রবিবার রাত ১১টার দিকে নিলাই থেকে কুয়ালালামপুর বিমানবন্দরে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

দেশটির সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, রবিবার রাতে নিলাই থেকে কুয়ালালামপুর বিমানবন্দরগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৬ জন বাংলাদেশিসহ ১০ জন কর্মী নিহত হয়। এর পর হাসপাতালে আরো একজনের মৃত্যু হয়।

বাসে মোট ৪৩ জন যাত্রী ছিলেন। তারা সবাই বিদেশি শ্রমিক। আহতদের দেশটির সারডাং, পুত্রজায়া, বান্টিং ও কাজাং হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুয়ালালামপুর বিমানবন্দরগামী বাসের যাত্রীরা নিলাই এলাকার হোস্টেলে থাকতো। তারা কাজের জন্য বিমান বন্দরে যাচ্ছিল।

দেশটির সেপাং পুলিশের প্রধান সহকারী অফিসার জুলফিকার আদমশাহ বলেন, পরিবহন আইন ১৯৮৭ সেকশন ৪১ (১)-এর অধীনে এই দুর্ঘটনার তদন্ত চলছে।

ওই অঞ্চলের অগ্নিনির্বাপক ও উদ্ধার অভিযান বিভাগের প্রধান মোহাম্মদ ফাদিল সালেহ বলেন, আমরা রাত ১১ টা ১৬ মিনিটে দুর্ঘটনাস্থল থেকে ফোন পাই।

তিনি আরো বলেন, দুর্ঘটনার কবলে পড়া যাত্রীদের উদ্ধারে আমাদের হিমশিম খেতে হয়। তাদের উদ্ধারের জন্য বাসের বিভিন্ন অংশ কাটতে হয়।

শেয়ার করুন

Sorry, no post hare.