,
শিরোনাম:
Police Clearence Certificate (PCC)- পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট আবেদনের সঠিক নিয়ম ব্রাহ্মণবাড়িয়ায় পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক দুদিনব্যাপী কৃষক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন ১০ ঘণ্টা বন্ধ থাকার পর সচল হল ব্রাহ্মণবাড়িয়ার গ্যাস সরবরাহ ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মকর্তা নিহত ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় বাবা নিহত মেয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪

বিস্ফোরণে উড়ে গেল ঘরে চাল, নিহত ২

রাজধানীর মোহাম্মদপুরের বছিলায় জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়ি থেকে দুইজনের মরদেহ উদ্ধার করেছে র‌্যাব। নিহত দুইজনের পরিচয় জানা যায়নি।। তবে র‌্যাব বলেছে- তারা নিজেদের বোমার বিস্ফোরণে নিহত হয়েছে।

বছিয়ায় মেট্টো হাউজিংয়ের ওহাব আলীর টিনসেড বাড়িটি আজ সোমবার ভোর থেকে জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখে র‌্যাব। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বাড়ির ভেরত থেকে গুলি ছোড়া হয়। এ সময় র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। এর পর বাড়ির ভেতরে বেশ বড় ধরনের কয়েকটি বিস্ফোরণ ঘটানো হয়েছে। এতে বাড়িটির টিনের চাল উডে যায় এবং বাড়িতে আগুন ধরে যায়।

এ দিকে ওই বাড়িতে অবস্থানরত মসজিদের ইমাম, বাড়ির মালিক ওহাব মিয়া ও বাড়ির কেয়ারটেকারসহ চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান বলেন, ‘গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আমরা জানতে পারি বছিলার মেট্রো হাউজিং এলাকার একটি টিনসেড বাড়ি জঙ্গিরা অবস্থান করছে। ভোরে ওই বাড়িটি ঘিরে ফেলা হয়। পরে আশে-পাশের বাসিন্দাদের নিরাপদ দূরত্বে সরিয়ে নেওয়া হয়। ওই বাড়ি থেকে দুই দফা বিস্ফোরণ হয়েছে। বোম্ব ডিসপোজাল ইউনিট ও ডগ স্কোয়াড পৌঁছানোর কমান্ড অভিযান শুরু হয়।

শেয়ার করুন

Sorry, no post hare.