,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

জীবননগরে অস্ত্র-গুলিসহ তিন ডাকাত গ্রেফতার

resize 350x300x1x0 image 50104 1556613694

খবর সারাদিন রিপোর্ট : চুয়াডাঙ্গার জীবননগর পুলিশ ও স্থানীয় জনতার হাতে অস্ত্র-গুলিসহ তিন ডাকাত আটক হয়েছে। সোমবার গভীর রাতে শহরের শাপলাকলিপাড়ায় এ ঘটনা ঘটে। এসময় পুলিশ ভারতীয় তৈরী একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি চাইনিজ কুড়াল ও রাম দা উদ্ধার করেছে।

আটকরা হলেন, ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার বাকোশপোতা গ্রামের শুকুর আলীর ছেলে হুসাইন মোহাম্মদ (৩০), রায়পুর পুর্বপাড়ার চাঁদ আলী শেখের ছেলে বিল্লাল হোসেন (৩৫) ও জীবননগর শাপলাকলিপাড়ার মৃত মইনুল ইসলামের ছেলে রিয়াজ আলী (২২)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জীবননগর পৌর এলাকার শাপলাকলিপাড়ায় সোমবার গভীর রাতে ৫-৬ জন ডাকাত সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সিনিয়র ওয়ারেন্ট অফিসার নজরুল ইসলামের বাড়িতে ডাকাতির চেষ্টা করে। ঘটনাটি এলাকাবাসী টের পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ স্থানীয় জনতার সহায়তায় অভিযান চালিয়ে অস্ত্রসহ তিন ডাকাতকে আটক করে।

কাউন্সিলর ওয়াসিম রাজা বলেন, শাপলাকলিপাড়ার বাসিন্দা অবসর প্রাপ্ত সেনা সদস্য নজরুল ইসলামের বাসায় ডাকাতি প্রস্তুতি কালে আমরা পুলিশের সহযোগিতায় ডাকাত দলকে ধাওয়া করি। তাদের মধ্যে পুলিশ তিনজনকে আটক করেছে। জীবননগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারদের আদালতে হাজির করে সাত দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

শেয়ার করুন

Sorry, no post hare.