,
শিরোনাম:
Police Clearence Certificate (PCC)- পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট আবেদনের সঠিক নিয়ম ব্রাহ্মণবাড়িয়ায় পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক দুদিনব্যাপী কৃষক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন ১০ ঘণ্টা বন্ধ থাকার পর সচল হল ব্রাহ্মণবাড়িয়ার গ্যাস সরবরাহ ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মকর্তা নিহত ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় বাবা নিহত মেয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪

ঘূর্ণিঝড় ফণির প্রভাব ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ নদী বন্দরের কার্যক্রম বন্ধ, ২নম্বর সতর্কতা সংকেত জারি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ঘূর্ণিঝড় ফণির প্রভাব বৈরী আবহাওয়ার কারণে বন্ধ হয়ে গেছে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ আÍর্জাতিক নদী বন্দরের কার্যক্রম। বন্দরে আটকা পড়েছে শতাধিক মালবাহী কার্গা জাহাজ।

বন্ধ রাখা হয়েছে কার্গা জাহাজ থেকে পন্য খালাস। ইতিমধ্য অভ্যÍরীন রুটে সকল প্রকার নৌযান চলাচল বন্ধ করে দিয়েছে বিআইডব্লিউটিএ। এতে ৬টি রুটে লঞ্চ ও নৌ চলাচল বন্ধ রয়েছে। আশুগঞ্জ থেকে নবীনগর-গকর্ন ঘাট, সাচনা, মারকুলি, অষ্ট্রগ্রাম, বাঙ্গলপাড়া, কামাইল চহ ন রুট বন্ধ রয়েছে লঞ্চ ও নৌ চলাচল।

আশুগঞ্জ আবহাওয়া পর্যবেক্ষন কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, শুক্রবার রাতে আশুগঞ্জ বন্দর ঘূর্ণিঝড় ফণি আঘাত আনতে পারে। তবে শুক্রবার সকাল থেকে বৃষ্টিপাত শুরু হয়েছে। ইতিমধ্যে আশুগঞ্জ বন্দরকে ২নম্বর সতর্কতা সংকেত দেখাতে বলা হয়েছে।
আশুগঞ্জ নদী বন্দরের সহকারী পরিচালক আসাদুজ্জামান জানান, নৌযান চলাচল বন্ধের নির্দশ দিয়ে নিরাপদ আশ্রয়ে থাকতে বলা হয়ছে এবং বন্দরের সকল কার্যক্রম বন্ধ রাখা হয়েছে।

শেয়ার করুন

Sorry, no post hare.