,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ভাগ্নে-ভাগ্নিকে হত্যার দায়ে মামার মৃত্যুদন্ড ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ – ওসিসহ আহত-২০ , ককটেল বিস্ফোরণ ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩

ডোমারে আগুনে ক্ষতিগ্রস্থ ২৭ পরিবারের মাঝে ত্রান বিতরণ

domar pic 2 2.

মহিনুল ইসলাম সুজন, নীলফামারী : নীলফামারীর ডোমারে ভয়াবহ আগুনে ক্ষতিগ্রস্থ ২৭পরিবারের মাঝে ত্রান বিতরণ করা হয়েছে।

শনিবার(১১মে) দুপুরে ডোমার উপজেলার দক্ষিন আমবাড়ী আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রান বিতরণ করেন,নীলফামারী-১(ডোমার-ডিমলা)আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার।এ সময়ে অন্যান্যদের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে ফাতিমা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক ও গোমনাতী ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ উপস্থিত ছিলেন।
অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবার গুলোর মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাৎক্ষনিকভাবে শুকনা খাবার, নগদ ৬হাজার করে টাকা ও দু-বান্ডিল করে ঢেউটিন বিতরণ করা হয়।স্থানীয় সংসদ সদস্যের নিজস্ব তহবিল থেকে আগুনে ক্ষতিগ্রস্থদের মাঝে একটি করে শাড়ি ও একটি করে লুঙ্গি বিতরণ করা হয়। অপর দিকে আমবাড়ী এলাকার আলোর মিছিল নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে প্রতিটি পরিবারের মাঝে প্লেট,গ্লাস,জগ,শাড়ী,লুঙ্গি ও উপজেলা ছাত্রলীগের সভাপতি সব্যসাচীর ব্যক্তিগত উদ্যোগে একটি করে গেঞ্জি এবং স্থানীয় সুফি কামাল নামে এক ব্যবসায়ী ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে এক জোড়া করে স্যান্ডেল বিতরণ করেন।
এর আগে গত শুক্রবার বিকালে ডোমার উপজেলার গোমনাতী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দক্ষিন আমবাড়ী সরকারপাড়া গ্রামে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডে ২৭টি পরিবারের ৭২টি ঘড়, ধান, চাউল, আসবাবপত্র,নগদ টাকাসহ প্রায় ৩০লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে। ডোমার ফায়ার সার্ভিসের একটি দল দু-ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত ঘটে বলে ধারনা করা হচ্ছে।

শেয়ার করুন

Sorry, no post hare.