,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ভাগ্নে-ভাগ্নিকে হত্যার দায়ে মামার মৃত্যুদন্ড ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ – ওসিসহ আহত-২০ , ককটেল বিস্ফোরণ ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩

সৌম্যের বিদায়ে শুরুতেই হোঁচট খেল বাংলাদেশ

images 12 2

ডেস্ক রিপোর্ট : ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টে ব্যাটিংয়ে নেমে শুরুতেই হোঁচট খেল বাংলাদেশ। খেলার প্রথম ওভারেই কেমার রোচের বলে ওপেনার সৌম্য সরকার কট বিহাইন্ড হয়ে ফিরে গেছেন সাজঘরে।

জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট সিরিজে না থাকলেও চট্টগ্রাম টেস্টে লিটন দাসের পরিবর্তে ডাকা হয় সৌম্যকে। কিন্তু ডাক মেরে সাজঘরে ফিরে নামের সঙ্গে সুবিচার করতে পারলেন না তিনি। এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ দুই ওভার শেষে এক উইকেটে ১২ রান। এখন ওপেনার ইমরুল কায়েসের সঙ্গী হয়েছেন মুমিনুল হক।

বৃহস্পতিবার সকালে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান। সকাল সাড়ে ৯টায় ম্যাচটি ম্যাচটি শুরু হয়েছে। চট্টগ্রাম টেস্ট দিয়ে অভিষেক হচ্ছে অফ স্পিনার নাঈম হাসানের। দলে ফিরেছেন সৌম্য সরকার ও সাকিব আল হাসান।

জিম্বাবুয়ের বিপক্ষে হোম সিরিজে চোটের কারণে দলে ছিলেন না টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান। তবে ক্যারিবীয়দের বিপক্ষে তিনি দলে ফিরেছেন।

শেয়ার করুন

Sorry, no post hare.