,
শিরোনাম:
আপেক্ষিক অর্থে বলা হয়েছে ৫০ বছর সময় লাগলেও সুষ্ঠ তদন্ত ও প্রকৃত অপরাধীদের ধরা হবে..ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী৷ ব্রাহ্মণবাড়িয়ায় গণসংবর্ধণার জবাবে গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি মজুদদারদের জরিমানা নয়, কারাগারে পাঠানোর অনুরোধ জানাই ব্রাহ্মণবাড়িয়ায় মাদক সেবন করে অশ্লীল আচরন করায় সাতজনকে কারাদন্ড অবৈধভাবে খাল কাটা ও ব্যক্তিগত রাস্তা নির্মানের প্রতিবাদে বিজয়নগরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বাঞ্ছারামপুরে পুকুরে মিললো কিশোরের হাত-পা বাধাঁ লাশ৷ রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় শীতার্ত মানুষের মধ্যে ৮০০ কম্বল বিতরণ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে চুরি করার অপবাদে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ ব্রাহ্মণবাড়িয়ায় বিলের জমি থেকে অটো চালকের মরদেহ উদ্ধার ৯৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সরাইলে যুবক গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সাবেক এমপির গাড়িবহরে হামলা

সেই নবজাতককে দত্তক নিতে হাসপাতালে ভিড়, পুলিশ মোতায়েন

স্টাফ রিপোর্টার : রাজধানীর শেরেবাংলা নগরের শিশু হাসপাতালের টয়লেট থেকে উদ্ধার হওয়া ফুটফুটে নবজাতককে দত্তক নিতে হুমড়ি খেয়ে পড়েছে মানুষ। হাসপাতালে জমে গেছে শত শত মানুষের ভিড়। শেরেবাংলা নগর থানায় আসছে শত শত ফোন।

শেষপর্যন্ত নিরাপত্তার জন্য শিশুটি যে কেবিনে রয়েছে সেখানে মোতায়েন করতে হয়েছে অতিরিক্ত পুলিশ। তবে বুধবার সকাল পর্যন্ত শিশুটিকে কেউ নিজের বলে দাবি করেনি।

শেরে বাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম জানান, মঙ্গলবার রাত থেকেই শিশুটিকে দেখতে ও দত্তক নিতে হাসপাতালে ভিড় করছেন মানুষ। এতে করে শিশুর নিরাপত্তায় হাসপাতালে তার কেবিনের বাইরে পুলিশ মোতায়েন করা হয়েছে। চিকিৎসক ও তদন্ত সংশ্লিষ্ট ছাড়া কাউকে ঢুকতে দেওয়া হচ্ছে না।

 

এদিকে শিশুটির বাবা-মাকে খুঁজে বের করতে চেষ্টা চালাচ্ছে পুলিশ। বুধবার সকাল পর্যন্ত তার বাবা-মাকে পাওয়া যায়নি। এছাড়া শিশুটিকে কে বা কারা হাসপাতাল ফেলে গেছে সেটাও উদঘাটনের চেষ্টা করা হচ্ছে।

পুলিশের তেজগাঁও জোনের সহকারী কমিশনার (এসি) মাহমুদ হাসান বলেন, শিশুটির বাবা-মাকে খুঁজে পেতে রাতে ‘ডিসি তেজগাঁও ডিএমপি’ ফেসবুক পেজে ছবিসহ একটি পোস্ট দেওয়া হয়। এরপর থেকে অনেক ফোন আসছে শিশুটিকে দত্তক নেওয়ার জন্য। তবে আইনে অনুযায়ী ব্যবস্থা নেবে পুলিশ।

মঙ্গলবার দুপুরে ওই নবজাতককে হাসপাতালের টয়লেটে দেখতে পান এক রোগীর স্বজন। পরে হাসপাতাল কর্তৃপক্ষকে বিষয়টি জাননো হয়। এরপর তাকে উদ্ধার করে ওই হাসপাতালেই ভর্তি করা হয়। শিশুটির বয়স আনুমানিক ৩ দিন।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.