,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

ফেসবুকে ভুয়া গুজব ছড়ানোর অপরাধে জলঢাকায় যুবকের ৬ মাস কারাদন্ড

IMG 20190519 005037

খবর সারাদিন রিপোর্ট : মহিনুল ইসলাম সুজন, নীলফামারী ।। নীলফামারীর জলঢাকায় ফেসবুকে ভাতিজির সাথে নিজের ভুয়া বিয়ের গুজব ছড়ানোর অপরাধে এক যুবককে ৬ মাসের কারাদন্ড প্রদান করছেন ভ্রাম্যমান আদালত।

অভিযুক্ত ওই চাচাকে পুলিশ আটকের পর শনিবার(১৮ম) বিকেলে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজাউদ্দলা ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। এসময় অভিযাগকারী মেয়ের পিতা হাফিজুর রহমান ও মেয়ে হাফিজা আক্তার দুলালী উপস্থিত ছিলেন।
মেয়ের পিতার অভিযোগে জানা যায়, প্রায়সময় পৌরসভার ৩নং ওয়ার্ড চধুরীপাড়া এলাকার সাইদুল ইসলামের ছেলে একরামুল হক(২২) নামের ওই যুবক তার মেয়েকে ইভটিজিংসহ পথরোধ করে নানান অঙ্গভঙ্গি দেখিয়ে অশ্লীল কথাবার্তা বলতেন। এক পর্যায়ে অভিযুক্ত ওই যুবক নিজ নামীয় ফেসবুক এ্যাকাউন্ট তার মেয়ের নাম জড়িয়ে ভুয়া কাবিননামা বানিয়ে বিয়ে হয়েছে বলে প্রচারণা চালাতে থাকে। পরে মেয়েটির বাবা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে লিখিতভাবে অভিযাগ করেন।
ফেসবুক আইডিতে পূর্বের অভিযাগ ও মিথ্যা কাবিন নামার গুজব ছড়ানোর অভিযাগে পুলিশ তাকে গ্রেফতার করে বিকেলে ভ্রাম্যমান আদালতে হাজির করলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজাউদ্দলা ওই যুবক একরামুলকে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

 

শেয়ার করুন

Sorry, no post hare.