,
শিরোনাম:
আপেক্ষিক অর্থে বলা হয়েছে ৫০ বছর সময় লাগলেও সুষ্ঠ তদন্ত ও প্রকৃত অপরাধীদের ধরা হবে..ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী৷ ব্রাহ্মণবাড়িয়ায় গণসংবর্ধণার জবাবে গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি মজুদদারদের জরিমানা নয়, কারাগারে পাঠানোর অনুরোধ জানাই ব্রাহ্মণবাড়িয়ায় মাদক সেবন করে অশ্লীল আচরন করায় সাতজনকে কারাদন্ড অবৈধভাবে খাল কাটা ও ব্যক্তিগত রাস্তা নির্মানের প্রতিবাদে বিজয়নগরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বাঞ্ছারামপুরে পুকুরে মিললো কিশোরের হাত-পা বাধাঁ লাশ৷ রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় শীতার্ত মানুষের মধ্যে ৮০০ কম্বল বিতরণ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে চুরি করার অপবাদে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ ব্রাহ্মণবাড়িয়ায় বিলের জমি থেকে অটো চালকের মরদেহ উদ্ধার ৯৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সরাইলে যুবক গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সাবেক এমপির গাড়িবহরে হামলা

ভালো লাগেনি গ্রিনলাইন পরিবহনের আচরন হাইকোর্টের

স্টাফ রিপোর্টার : আদালতের বেঁধে দেয়া সময়ের মধ্যে বাসের চাপায় পা হারানো রাসেল সরকারকে ৪৫ লাখ টাকা দেয়নি গ্রিনলাইন পরিবহন। আদালতের আদেশ না মানায় হাইকোর্ট অসন্তোষ প্রকাশ করে বলেছে, যারা ব্যবসা করবে বা করে, তাদের মানবিক মূল্যবোধ থাকা উচিত। আমাদের কারো প্রতি কোনো রাগ-বিরাগ নেই। কিন্তু গ্রিনলাইনের উচিত ছিলো এই ছেলেটার ক্ষতিপূরণ প্রদান করা।

আদালত বলে, গ্রিনলাইন পরিবহন ক্ষতিপূরণ কমানোর জন্যও আদালতে কোনো আবেদন করেনি। আবার রাসেল সরকারের সঙ্গেও কোনো সমঝোতা করেনি। তাই তাদের আচরণ আমাদের ভালো লাগেনি।

একপর্যায়ে হাইকোর্ট রিট আবেদনকারীর আইনজীবীকে বলে, আপনারা রুল শুনানির জন্য প্রস্তুত হোন। আমরা আদেশ দেব আর তা পালন করবে না, সেটা হতে পারে না।

এরপর আদালত ২৫ জুন পরবর্তী আদেশের জন্য দিনধার্য করেন। এর আগে গ্রিনলাইন পরিবহনের আইনজীবী অজিউল্লাহ বলেন, গত ধার্য তারিখে হাইকোর্ট যে আদেশ দিয়েছিলো, সেসময় আদালতে গ্রিনলাইন পরিবহনের ম্যানেজার উপস্থিত ছিলেন। সে আদেশের বিষয়টি অবহিত। কিন্তু এরপর থেকে গ্রিনলাইন পরিবহন আমার সঙ্গে আর কোনো যোগাযোগ করেনি।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.