,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩ আখাউড়া থানার হাজত কক্ষের গ্রিল ভেঙে পালিয়ে যাওয়া আসামি ফের গ্রেপ্তার৷ ব্রাহ্মণবাড়িয়ায় শ্বাসরোধ করে কন্যাশিশুকে হত্যা করলো মা

ভালো লাগেনি গ্রিনলাইন পরিবহনের আচরন হাইকোর্টের

yKZ 1

স্টাফ রিপোর্টার : আদালতের বেঁধে দেয়া সময়ের মধ্যে বাসের চাপায় পা হারানো রাসেল সরকারকে ৪৫ লাখ টাকা দেয়নি গ্রিনলাইন পরিবহন। আদালতের আদেশ না মানায় হাইকোর্ট অসন্তোষ প্রকাশ করে বলেছে, যারা ব্যবসা করবে বা করে, তাদের মানবিক মূল্যবোধ থাকা উচিত। আমাদের কারো প্রতি কোনো রাগ-বিরাগ নেই। কিন্তু গ্রিনলাইনের উচিত ছিলো এই ছেলেটার ক্ষতিপূরণ প্রদান করা।

আদালত বলে, গ্রিনলাইন পরিবহন ক্ষতিপূরণ কমানোর জন্যও আদালতে কোনো আবেদন করেনি। আবার রাসেল সরকারের সঙ্গেও কোনো সমঝোতা করেনি। তাই তাদের আচরণ আমাদের ভালো লাগেনি।

একপর্যায়ে হাইকোর্ট রিট আবেদনকারীর আইনজীবীকে বলে, আপনারা রুল শুনানির জন্য প্রস্তুত হোন। আমরা আদেশ দেব আর তা পালন করবে না, সেটা হতে পারে না।

এরপর আদালত ২৫ জুন পরবর্তী আদেশের জন্য দিনধার্য করেন। এর আগে গ্রিনলাইন পরিবহনের আইনজীবী অজিউল্লাহ বলেন, গত ধার্য তারিখে হাইকোর্ট যে আদেশ দিয়েছিলো, সেসময় আদালতে গ্রিনলাইন পরিবহনের ম্যানেজার উপস্থিত ছিলেন। সে আদেশের বিষয়টি অবহিত। কিন্তু এরপর থেকে গ্রিনলাইন পরিবহন আমার সঙ্গে আর কোনো যোগাযোগ করেনি।

শেয়ার করুন

Sorry, no post hare.