,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল গহবধুর রহস্যজনক মত্যু

images 11

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ার সরাইল আরিফা বগম (২৫) এক অÍঃসত্তা গহবধূর রহস্যজনক মত্যু হয়েছে। সে নাসিরনগর উপজেলার চাতলপাড় এলাকার আব্দুল ওয়াহেদ খানের মেয়ে। রবিবার দুপুরে পুলিশ নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরন করে। শনিবার রাত সরাইল স্বা¯্য কমপ্লেক্স থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনার পর নিহতের স্বামী আতিকুল ইসলাম (২৭) ও শ^াশুড়ি নাহার বেগম (৫০) কে আটক করেছে পুলিশ। পরিবারের লোকজন অভিযাগ করে জানায়, এক বছর আগে উপজেলার চুনটা গ্রামের শফিকুল ইসলামের ছেলে আতিকুল ইসলামের সাথে বিয়ে হয় আরিফা বেগমের। বিয়ের পর থেকে তাদের মধ্যে প্রায়ই ঝগড়াঝাটি হত। এরই জের ধরে আরিফাকে তার স্বামী ও শ^শুড় বাড়ির লোকজন পরিকল্পিতভাবে হত্যা করেছে।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মফিজ উদ্দিন ভুইয়া জানান, নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার পর পরই স্বামী ও শ^াশুড়িকে আটক করা হয়। মরদেহ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের প্রতিবদন পেলে মত্যুর সঠিক কারন জানা যাবে।

 

শেয়ার করুন

Sorry, no post hare.