,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ভাগ্নে-ভাগ্নিকে হত্যার দায়ে মামার মৃত্যুদন্ড ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ – ওসিসহ আহত-২০ , ককটেল বিস্ফোরণ ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩

বৃষ্টিতে ভেসে গেল বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ

images 19

ডেস্ক রিপোর্ট : বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচও চলে গেলো বৃষ্টির পেটে। ব্রিস্টলে এই ম্যাচটি বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় শুরুর কথা ছিল। কিন্তু বৃষ্টির কারণে বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টার দিকে ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়। তাই এখন দু’দল পাবে এক পয়েন্ট করে। এটি বাংলাদেশের প্রথম কোনো ম্যাচ পরিত্যক্ত হলো। তবে পাকিস্তানের বিপক্ষে শ্রীলঙ্কার আগের ম্যাচেও বৃষ্টির জয় হয়। সবমিলিয়ে ইংল্যান্ড বিশ্বকাপে বৃষ্টিতে পরিত্যক্ত তৃতীয় ম্যাচ এটি।

এই ম্যাচ পরিত্যক্ত হওয়ায় চার ম্যাচে চার পয়েন্ট নিয়ে শ্রীলঙ্কার অবস্থান পয়েন্ট টেবিলের পাঁচে। আর সমান ম্যাচে তিন পয়েন্ট নিয়ে বাংলাদেশ রয়েছে সাত নম্বরে।

মঙ্গলবার স্থানীয় সময় সকাল থেকেই ব্রিস্টলে হানা দেয় বৃষ্টি। তাই নির্ধারিত সময়ে টস হয়নি। বৃষ্টি মাঝে বিরতি দিলে বেলা সাড়ে তিনটা ও বিকেল সোয়া পাঁচটায় দুই দফায় মাঠ পরিদর্শনের সিদ্ধান্ত নেন ম্যাচ অফিসিয়ালরা। তবে দু’বারই বৃষ্টি ফিরে আসলে পরিদর্শন বাতিল করা হয়। সবশেষ বৃষ্টি না কমায় খেলা পরিত্যক্ত ঘোষণা করা হয়।

শেয়ার করুন

Sorry, no post hare.