,
শিরোনাম:
Police Clearence Certificate (PCC)- পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট আবেদনের সঠিক নিয়ম ব্রাহ্মণবাড়িয়ায় পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক দুদিনব্যাপী কৃষক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন ১০ ঘণ্টা বন্ধ থাকার পর সচল হল ব্রাহ্মণবাড়িয়ার গ্যাস সরবরাহ ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মকর্তা নিহত ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় বাবা নিহত মেয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪

ব্রাহ্মণবাড়িয়া শীর্ষ মাদক কারবারি আনার গ্রেপ্তার

ইফতেয়ার রিফাত, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার শীর্ষ মাদক কারবারি শেখ মোঃ আনার-(৫০)কে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় পৌর এলাকার শিমরাইলকান্দি গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ১২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত আনার শিমরাইলকান্দি গ্রামের বাসিন্দা।

এলাকাবাসী ও পুলিশ জানায় গ্রেপ্তারকৃত আনার সদর থানা পুলিশের তালিকাভুক্ত ও শহরের শীর্ষ মাদক ব্যবসায়ী। ইতিপূর্বে সে বেশ কয়েকবার গ্রেপ্তার হয়। প্রতিবারই জামিনে কারাগার থেকে বেরিয়ে এসে পুনরায় মাদক ব্যবসায় শুরু করে। তার রয়েছে বিশাল বাহিনী।

পুলিশ সূত্রে জানা গেছে, স্বাভাবিক জীবনে ফিরে যাওয়ার অঙ্গীকার করে মাদক ব্যবসায়ী আনার গত কয়েক বছর আগে ব্রাহ্মণবাড়িয়ার তৎকালীন পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএমের কাছে আত্মসমর্পন করেছিলেন।

পরে কিছুদিন বিরত থেকে সে পুনরায় দাপটের সাথে মাদক ব্যবসা শুরু করে। গত ৫ মাস আগে মাদক ব্যবসায়ী আনারকে শতাধিক ইয়াবাসহ শহরের কাউতলী থেকে গ্রেপ্তার করেছিল পুলিশ। এই মামলায় মাস তিনেক কারাভোগ করে সে জামিনে বেরিয়ে আসে।

বৃহস্পতিবার সন্ধ্যায় শিমরাইলকান্দির নিজ বাড়ির সামনে থেকে ১২০ পিস ইয়াবাসহ আনারকে গ্রেপ্তার করে পুলিশ। এদিকে শীর্ষ মাদক ব্যবসায়ী আনার গ্রেপ্তার হওয়ায় এলাকাবাসীর মধ্যে স্বস্তি নেমে আসে।
এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সেলিম উদ্দিনের সাথে যোগাযোগ করলে তিনি তাকে গ্রেপ্তারের বিষয়টি স্বীকার করে বলেন, তার বিরুদ্ধে সদর থানায় একাধিক মামলা রয়েছে।

শেয়ার করুন

Sorry, no post hare.