,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী হত্যার মুল হোতা ফারাবি অস্ত্রসহ গ্রেফতার…… ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় গুলি করে ছাত্রলীগ কর্মী হত্যার ঘটনায় মামলা দায়ের গুলিতে নিহত ছাত্রলীগ কর্মীর বাড়িতে জেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার পর গা ঢাকা দিয়েছে ঘাতকরা, পরিবারে শোকের মাতম ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় বেসরকারিভাবে চেয়ারম্যান হলেন যারা ব্রাহ্মণবাড়িয়ায় বিজয় মিছিলে প্রকাশ্যে গুলি, ছাত্রলীগ কর্মী নিহত ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় চলছে নির্বাচনী সরঞ্জাম বিতরণ…… ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপ ভ্যান চাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত বাঞ্ছারামপুরে সিরাজুল ইসলাম তৃতীয়বারের মতো চেয়ারম্যান, আশুগঞ্জে জিতলেন জিয়াউল করিম সাজু

নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, ২৫ শ্রমিক আহত

FB IMG 1560511299414

খবর সারাদিন রিপোর্ট : কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ায় শ্রমিকবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে অন্তত ২৫জন আহত হয়েছে। শুক্রবার সকালে সদর উপজেলার উড়শিউড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতদের ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় লোকজনের সহায়তায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়েছে।

আহতরা হলেন, নুরুল ইসলাম (৩০), মাসুদ (২৫), মাহমুদুল হক (২৫), মমিনুল ইসলাম (২৫), সাইদুল (২৬), রাসেল (১৮), সাদ্দাম (২৫), রফিকুল (৭১), জয়নাল (৩৬), বিল্লাল (১৮), আব্দুল আজিজ (৪৪), ইউসুফ (১৬), সাজিদুল (২০), আল মামুন (১৭), আরিফুল (১৬), রিয়াদ (১৫), নাইম (১৭), ইমাম আলি (১৮), রাজ (২০), দেলোয়ার (৫০), সামিউল (২১), ইমন (৩২), রফিকুল (৪৫) নাম জানা গেছে। আহতরা সবাই নির্মাণ শ্রমিক ও রংপুর বিভাগের কুড়িগ্রাম জেলার চিলমারি থানার বাসিন্দা।

নির্মাণ শ্রমিকদের ফোরম্যান মোঃ শরীফ মিয়া জানান, রংপুর থেকে ৫৬জন শ্রমিক নিয়ে সোনার বাংলা পরিবহণের একটি বাস ব্রাহ্মণবাড়িয়া হয়ে চট্রগ্রামের দিকে যাচ্ছিল। পথিমধ্যে বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে আমার ২৫জন শ্রমিক আহত হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সেলিম উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে পাঠায়। এর মধ্যে মমিনুল হক ও রাসেলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Sorry, no post hare.