,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

টস জিতে ফিল্ডিংয়ে টাইগাররা।

images 22

ডেস্ক রিপোর্ট : টস জিতে ফিল্ডিং নিয়েছে বাংলাদেশ। সোমবার কাউন্টি গ্রাউন্ডে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হচ্ছে টাইগাররা। আজকের ম্যাচটি দুই দলের জন্যই গুরুত্বপূর্ণ। সেমিফাইনালের স্বপ্ন বাঁচিয়ে রাখতে এই ম্যাচটি গুরুত্বপূর্ন ভূমিকা রাখবে।

এবারের বিশ্বকাপে দুই দলই এ পর্যন্ত চারটি করে ম্যাচ খেলেছে। চার ম্যাচে এক জয়, দুই পরাজয় ও একটিতে পয়েন্ট ভাগাভাগির সুবাদে বাংলাদেশের পয়েন্ট দাঁড়িয়েছে তিন। আজকের ম্যাচে জয় পেলে বাংলাদেশ পয়েন্ট তালিকার পাঁচ নম্বরে চলে যাবে।

অপরদিকে সমান ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের পয়েন্টও তিন। তবে রানরেটে এগিয়ে থাকায় পয়েন্ট টেবিলে বাংলাদেশের ওপরে রয়েছে ক্যারিবিয়ানরা।

আবহাওয়া অফিসের পূর্বাভাসে বলা হয়েছে, সকাল থেকেই টনটনের আকাশে থাকবে উজ্জ্বল রোদ। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে আকাশ মেঘাচ্ছন্ন হবে। তবে এতে ভয় পাওয়ার কারণ নেই। কারণ বৃষ্টি হবে না। তাই আজ হাই স্কোরিং ম্যাচ হবে বলেই আশা করা হচ্ছে।

শেয়ার করুন

Sorry, no post hare.