,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩ আখাউড়া থানার হাজত কক্ষের গ্রিল ভেঙে পালিয়ে যাওয়া আসামি ফের গ্রেপ্তার৷ ব্রাহ্মণবাড়িয়ায় শ্বাসরোধ করে কন্যাশিশুকে হত্যা করলো মা

ব্রাহ্মণবাড়িয়ায় ভুল চিকিৎসায় গর্ভের সন্তানসহ প্রসূতি মৃত্যুর অভিযোগ

Brahmanbaria death pic

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে একটি বেসরকারি ক্লিনিকে ভুল চিকিৎসায় গর্ভের জমজ সন্তানসহ রত্মা বেগম (২৭) নামে এক প্রসুতির মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার বিকেলে স্থানীয় তিতাস ইউনিটি হাসপাতালে এ ঘটনা ঘটে। নিহত রত্মা উপজেলার পাড়াতলী গ্রামের জাকির মিয়ার স্ত্রী।

নিহতের পারিবারের অভিযোগ, শুক্রবার সকালে রত্মা প্রসব বেদনা নিয়ে তিতাস ইউনিটি হাসপাতালে ভর্তি হয়। পরীক্ষা নিরীক্ষা শেষে বলা হয় রত্মার গর্ভে জমজ সন্তান রয়েছে। ওই দিন বিকেলে হাসপাতালের চিকিৎসক রত্মাকে সিজারের মাধ্যমে সন্তান প্রসবের জন্য অপারেশন থিয়েটারে নিয়ে যায়। এর কিছুক্ষণ পর চিকিৎসক রতœার অবস্থা সংকটাপন্ন বলে ঢাকায় নিয়ে যেতে বলে। বিষয়টি নিহতের স্বামী জাকিরের কাছে সন্দেহজনক মনে হলে হাসপাতালের মালিক এমরান, ডাক্তার জাহিদ ও নার্স নাসরিন রতœাকে মৃত অবস্থায় অপারেশন থিয়েটার থেকে বাইরে নিয়ে যাবার চেষ্টা করে। এদিকে ঘটনার পর থেকে হাসপাতালের মালিক এমরান পলাতক রয়েছেন। ডা. জাহিদের নাম্বারও বন্ধ পাওয়া গেছে।

বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সালাউদ্দিন চৌধুরী জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় এজহার দেয়া হয়েছে।

শেয়ার করুন

Sorry, no post hare.