,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩ আখাউড়া থানার হাজত কক্ষের গ্রিল ভেঙে পালিয়ে যাওয়া আসামি ফের গ্রেপ্তার৷ ব্রাহ্মণবাড়িয়ায় শ্বাসরোধ করে কন্যাশিশুকে হত্যা করলো মা

আসছে সানি লিওনের ‘কামসূত্র’

hhh

আবারও নিজের ভক্তদের চমক দিতে প্রস্তুত সাবেক পর্নোস্টার ও বলিউড অভিনেত্রী সানি লিওন। নতুন কাজে নাম লিখিয়েছে তিনি। সেই আগের সানির দেখা মিলবে এখানে। এবার এই অভিনেত্রীর দেখা মিলবে ‘কামসূত্র’ নামের একটি ওয়েব সিরিজে।

ভারতীয় এক গণমাধ্যমের খবর, এবার একতা কাপুরের ওয়েব সিরিজ ‘কামসূত্র’তে সানি লিওন অভিনয় করবেন। এরই মধ্যে নির্মাতার সঙ্গে এ বিষয়ে সানি লিওনের আলোচনাও হয়েছে।

একতা কাপুরের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ‘কামসূত্র’ নিয়ে ওয়েব সিরিজ নির্মাণ করলেন তিনি সানি লিওনকেই নেবেন। আগে এই নির্মাতার ‘রাগিণী এমএমএস’ ছবিতে অভিনয় করেছিলেন সানি।

কামসূত্র প্রাচীন ভারতীয় পণ্ডিত মল্লনাগ বাৎস্যায়নের লেখা সংস্কৃত সাহিত্য। এই বইটি থেকেই একতা ওয়েব সিরিজ বানাতে চান।

এর আগে ১৯৯৬ সালে মুক্তি পেয়েছিল মীরা নায়ার পরিচালিত ছবি ‘কামসূত্র: আ টেল অব লাভ’ ৷ অন্য দেশে মুক্তি পেলেও ভারত ও পাকিস্তানের সেন্সরের চৌকাঠ পেরোতে পারেনি ছবিটি। এবার দেখা যাক ওয়েব সিরিজটির ভাগ্যে কী জোটে।

প্রসঙ্গত বাংলাদেশের বিক্ষোভ নামের একটি ছবির আইটেম গার্ল হিসেবে দেখা যাবে এই সেক্সসিম্বলকে।

শেয়ার করুন

Sorry, no post hare.