,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়ায় ৩ শিশুকে ধর্ষনের অভিযোগ, জিজ্ঞাসাবাদের জন্য আটক ১

images

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ায় ৩ শিশুকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। সোমবার দুপুরে নির্যাতিত শিশুদের জেলা সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য ভর্তি করা হয়েছে। রবিবার সন্ধ্যায় সদর উপজেলার ঘাটিয়ারা পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নির্যাতিতদের পরিবার জানায়, সেদিন বিকেলে বাড়ির পাশে উঠানে কয়েকটি শিশু খেলাধূলা করছিল। এসময় প্রতিবেশী শাহিন ভূইয়ার ছেলে ইমন (১৭) এই ৩ শিশুকে জোরপূর্বক একটি ঘরে নিয়ে ধর্ষন করে। এ সময় শিশুদের চিৎকারে স্থানীয়রা শিশুদের উদ্ধার করে।

জেলা সদর হাসপাতালের তত্বাবধায়ক ডাক্তার মোঃ শওকত হোসেন জানান, সোমবার দুপুরে শিশুদের ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরীক্ষা-নিরীক্ষার পর প্রকৃত বিষয় জানাযাবে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সেলিম উদ্দিন জানান, এ ঘটনায় এখনো কোন লিখিত অভিযোগ দেয়া হয়নি। ঘটনার খবর পেয়ে জিজ্ঞাসাবাদের জন্য ইমনকে আটক করা হয়েছে। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।

শেয়ার করুন

Sorry, no post hare.