,
শিরোনাম:
Police Clearence Certificate (PCC)- পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট আবেদনের সঠিক নিয়ম ব্রাহ্মণবাড়িয়ায় পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক দুদিনব্যাপী কৃষক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন ১০ ঘণ্টা বন্ধ থাকার পর সচল হল ব্রাহ্মণবাড়িয়ার গ্যাস সরবরাহ ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মকর্তা নিহত ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় বাবা নিহত মেয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪

দেশে মৃত্যু ছাড়া নতুন করে ৫ জন করোনায় আক্রান্ত।

খবর সারাদিন রিপোর্ট : গত ২৪ ঘণ্টায় আরো পাঁচজনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ শণাক্ত করা হয়েছে। শুক্রবার সকালে করোনা ভাইরাস সংক্রান্ত নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে এ তথ্য জানান স্বাস্থ্যমন্ত্রী ডা. জাহিদ মালেক। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬১ জনে।

গত ২০ ঘণ্টায় মোট ৫১৩টি নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদফতরের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান আইইডিসিআর। তবে করোনায় নতুন করে কোনো মৃত্যুর ঘটনা ঘটে নি। মোট ৬১ জন আক্রান্তের মধ্যে এখন পর্যন্ত মোট ২৬ জন্য সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। এছাড়াও চিকিৎসাধীন রয়েছেন ২৯ জন, যাদের মধ্যে ২২ জন হাসপাতালে ও ৭ জন বাড়িতে রয়েছেন।

তিনটি হটলাইন নাম্বারে এখন পর্যন্ত মোট ১১ লাখ ৯৪ হাজার ১১৮টি কল এসেছে, যার মধ্যে গত ২৪ ঘণ্টায় ৬৫ হাজার ৯৮৪টি কল এসেছে।

গত ২৪ ঘণ্টায় ১৪ জনকে আইসোলেশনে নেওয়া হয়েছে এবং ১০ জনকে ছেড়ে দেওয়া হয়েছে। এখন পর্যন্ত মোট ৩০৫ জনকে আইসোলেশনে নেওয়া হয়েছে যার মধ্যে বর্তমানে ৮২ জন আইসোলেশনে আছেন।

গত ২৪ ঘণ্টায় সারাদেশে ৫৪৭ জনকে হোম কোয়ারেন্টাইনে এবং ৫ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে নেওয়া হয়েছে। মোট সংখ্যা ৫৫২ জন। এখন পর্যন্ত সর্বমোট ৪৮ হাজার ৩১ জনকে কোয়ারেন্টাইন মুক্ত করায় বর্তমানে ১৬ হাজার ৪৫৩ জন কোয়ারেন্টাইনে আছেন। আজ পর্যন্ত ৬৪ হাজার ২৩৬ জনকে হোম কোয়ারেন্টাইন এবং ২৪৮ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে নেওয়া হয়েছে। যার মোট সংখ্যা দাঁড়ায় ৬৪ হাজার ৪৮৪ জন।

শেয়ার করুন

Sorry, no post hare.