,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়ায় ভারত থেকে আসা ৬ জন হোম কোয়ারেন্টাইনে, নাসিরনগরে করোনা সন্দেহে ৫ ব্যক্তির নমুনা সংগ্রহ

coronavirus reuters

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে পাচঁজনের নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। আজ মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়। তারা উপজেলা সদর, ভলাকুট ও চাতলপাড় ইউনিয়নের বাসিন্দা। মেডিকেল টিম তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় প্রেরণ করেছে। পরীক্ষার রির্পোট না আসা পর্যন্ত তাদেরকে হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য বলা হয়েছে। জানাযায়, করোনা আক্রান্ত সন্দেহ করা একজন প্রায় ১মাস আগে ভারত থেকে বাড়ি ফেরেন। আরেকজন ভৈরব ইটখলায় কাজ করেন। তাই তিনিসহ তার স্ত্রী ও এক সন্তানের নমুনা সংগ্রহ করা হয়েছে। এছাড়া আরেক জন ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে।

উপজেলা নিবার্হী কর্মকর্তা নাজমা আশরাফী বলেন ৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে তবে পরীক্ষার রিপোর্ট না আসা পর্যন্ত নিশ্চিত বলা যাবে না। তবে এ বিষয়ে জেলার সিভিল সার্জন মোঃ একরামউল্লাহ বলেন বিষয়টি শুনেছি। খোঁজ খবর নেয়া হচ্ছে।

এদিকে, ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারত থেকে ৬ বাংলাদেশী দেশে ফিরেছে। মঙ্গলবার দুপুরে ভারতীয় ইমিগ্রেশন দিয়ে বাংলাদেশে আসার পর ৬ জনকে স্থানীয় উপজেলা প্রশাসন গ্রহন করে বিজয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। পর্যায়ক্রমে দু-একদিনের মধ্যে দেড়শ নাগরিক আসবে বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে। বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা জানিয়েছেন এ স্বাস্থ্য কমপ্লেক্স অন্তত ১৫০ জনকে কোয়ারেন্টাইনে রাখার জন্য প্রস্তুত রয়েছে।

শেয়ার করুন

Sorry, no post hare.