,
শিরোনাম:
Police Clearence Certificate (PCC)- পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট আবেদনের সঠিক নিয়ম ব্রাহ্মণবাড়িয়ায় পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক দুদিনব্যাপী কৃষক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন ১০ ঘণ্টা বন্ধ থাকার পর সচল হল ব্রাহ্মণবাড়িয়ার গ্যাস সরবরাহ ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মকর্তা নিহত ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় বাবা নিহত মেয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪

শাকিবের অপেক্ষায়।

বিনোদন রিপোর্টার : সারাবিশ্বে এখন আলোচনা মানেই করোনা ভাইরাস। প্রতিটি ক্ষেত্র বন্ধ রয়েছে এই ভাইরাসটির কারণে। বিশ্বের অনেক উন্নত দেশ হাঁপিয়ে উঠছে এই মহামারি ঠেকাতে। সেই জায়গা থেকে বাংলাদেশ নিয়ে শুরুতেই চিন্তিত দেশের সবাই। এরইমধ্যে ত্রাণ সামগ্রী দেওয়া শুরু হয়ে গেছে।

যেখানে এগিয়ে এসেছেন দেশের অনেক তারকা। এখনও এখন চুপ অনেকে। অনেক শীর্ষ তারকাদের কাছ থেকে সহযোগিতা নিয়ে কোনো খবর পাওয়া যায়নি। এরমধ্যে প্রায় আলোচনায় উঠে আসছে শাকিব খানের নাম। এমন এক মহামারির সময়ে দেশের এই শীর্ষ তারকার নীরবতা নিয়ে অনেকে সমালোচনা করছেন।

এবার অপেক্ষা শাকিব খানকে নিয়ে। বাস্তবেও হিরোর মতো কোনো পদক্ষেপ নেবেন কি-না। কিন্তু এখনও সাড়া নেই তার।

তবে বিভিন্ন সূত্রে জানা যায়, শাকিব নিয়মিত সহযোগিতা করছেন। চলচ্চিত্রের কলাকুশলীদের থেকে শুরু করে বাইরে অনেক অসহায় মানুষদের সাহায্য করছেন শাকিব। তবে দানের বিষয়টি তিনি গণমাধ্যমে আনতে চান না বলে জানা যায়। যদিও শাকিবের কাছ থেকে এ নিয়ে কিছু জানা যায়নি। অনেকে বিষয়টি নিয়ে হতাশ হলেও অনেকে আবার আশার বাণীও শোনাচ্ছেন।

শাকিব হয়তো অনেক বড় কিছু নিয়ে আসবেন। শাহরুখের উদাহরণও দিচ্ছেন অনেকে। কারণ বলিউড তারকা শাহরুখ খানও এমন সমালোচনায় পড়েছিলেন কিছুদিন আগে। তবে সেই সমালোচকদের সবার মুখ চুপ হয়ে গেছে। কারণ শাহরুখ যে পরিমাণ সহযোগিতা করেছেন তা হলিউডেরও অনেক তারকা করেননি। তবে এতটা না হলেও শাকিব খানের কাছ থেকে এখন সবার প্রত্যাশা দেশের এমন ক্রান্তিকালে নীরবে হলেও তিনি যেন তার সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

শেয়ার করুন

Sorry, no post hare.