,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ভাগ্নে-ভাগ্নিকে হত্যার দায়ে মামার মৃত্যুদন্ড ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ – ওসিসহ আহত-২০ , ককটেল বিস্ফোরণ ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩

শাকিবের অপেক্ষায়।

images 22

বিনোদন রিপোর্টার : সারাবিশ্বে এখন আলোচনা মানেই করোনা ভাইরাস। প্রতিটি ক্ষেত্র বন্ধ রয়েছে এই ভাইরাসটির কারণে। বিশ্বের অনেক উন্নত দেশ হাঁপিয়ে উঠছে এই মহামারি ঠেকাতে। সেই জায়গা থেকে বাংলাদেশ নিয়ে শুরুতেই চিন্তিত দেশের সবাই। এরইমধ্যে ত্রাণ সামগ্রী দেওয়া শুরু হয়ে গেছে।

যেখানে এগিয়ে এসেছেন দেশের অনেক তারকা। এখনও এখন চুপ অনেকে। অনেক শীর্ষ তারকাদের কাছ থেকে সহযোগিতা নিয়ে কোনো খবর পাওয়া যায়নি। এরমধ্যে প্রায় আলোচনায় উঠে আসছে শাকিব খানের নাম। এমন এক মহামারির সময়ে দেশের এই শীর্ষ তারকার নীরবতা নিয়ে অনেকে সমালোচনা করছেন।

pixel?e=6&exuid=45819509 8aea 4cc4 a00f b46cb31b72b0

এবার অপেক্ষা শাকিব খানকে নিয়ে। বাস্তবেও হিরোর মতো কোনো পদক্ষেপ নেবেন কি-না। কিন্তু এখনও সাড়া নেই তার।

তবে বিভিন্ন সূত্রে জানা যায়, শাকিব নিয়মিত সহযোগিতা করছেন। চলচ্চিত্রের কলাকুশলীদের থেকে শুরু করে বাইরে অনেক অসহায় মানুষদের সাহায্য করছেন শাকিব। তবে দানের বিষয়টি তিনি গণমাধ্যমে আনতে চান না বলে জানা যায়। যদিও শাকিবের কাছ থেকে এ নিয়ে কিছু জানা যায়নি। অনেকে বিষয়টি নিয়ে হতাশ হলেও অনেকে আবার আশার বাণীও শোনাচ্ছেন।

শাকিব হয়তো অনেক বড় কিছু নিয়ে আসবেন। শাহরুখের উদাহরণও দিচ্ছেন অনেকে। কারণ বলিউড তারকা শাহরুখ খানও এমন সমালোচনায় পড়েছিলেন কিছুদিন আগে। তবে সেই সমালোচকদের সবার মুখ চুপ হয়ে গেছে। কারণ শাহরুখ যে পরিমাণ সহযোগিতা করেছেন তা হলিউডেরও অনেক তারকা করেননি। তবে এতটা না হলেও শাকিব খানের কাছ থেকে এখন সবার প্রত্যাশা দেশের এমন ক্রান্তিকালে নীরবে হলেও তিনি যেন তার সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

শেয়ার করুন

Sorry, no post hare.