,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়ায় করোনার উপসর্গ নিয়ে নারায়ণগঞ্জ থেকে আসা গৃহবধূর মৃত্যু

body1200 9

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ায় আখাউড়া উপজেলার রাণীখার গ্রামে করোনার উপসর্গ নিয়ে শিপন বেগম নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার ভোরে তার মৃত্যু হয়। তার বয়স ৫০ বছর। সম্প্রতি সে নারায়ণগঞ্জ থেকে অসুস্থতা নিয়ে নিজ বাড়ি রাণীখার গ্রামে অবস্থান করছিল। সে ওই গ্রামের হামদু মিয়ার স্ত্রী। প্রতিবেশীরা জানায়, গত ১ এপ্রিল শিপন বেগম অসুস্থতা নিয়ে রাণীখার গ্রামে চলে আসে। ৭/৮ দিন ধরে শরীরে প্রচন্ড জ¦র, সর্দি ও কাশি ছিল। সামাজিক হেনস্তার আশংকায় সে কাউকে কিছু বলেনি। ভোরে বাড়িরেতই সে মৃত্যুবরণ করে।

আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তাহমিনা আক্তার রেইনা জানান, তার সংস্পর্শে আসা ব্যক্তিদের সনাক্ত করে কোয়ারেন্টাইনের আওতায় আনা হবে।

সিভিল সার্জন ডাক্তার মোঃ একরামউল্লাহ জানান, মৃতের নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হচ্ছে।

শেয়ার করুন

Sorry, no post hare.