,
শিরোনাম:
Police Clearence Certificate (PCC)- পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট আবেদনের সঠিক নিয়ম ব্রাহ্মণবাড়িয়ায় পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক দুদিনব্যাপী কৃষক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন ১০ ঘণ্টা বন্ধ থাকার পর সচল হল ব্রাহ্মণবাড়িয়ার গ্যাস সরবরাহ ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মকর্তা নিহত ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় বাবা নিহত মেয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪

ব্রাহ্মণবাড়িয়ায় গত ২৪ ঘন্টায় শিশুসহ ২ জন করোনা ভাইরাসে আক্রান্ত, ভারত থেকে আসা ৭ বাংলাদেশী প্রাতিষ্ঠানিক কোয়রেন্টাইনে

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ায় গত ২৪ ঘন্টায় শিশুসহ ২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ১৬ জন। সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানাযায়, আক্রান্তদের মধ্যে ১ জনের বাড়ি জেলার আখাউড়া ও ১ জনের বাড়ি নাসিরনগর উপজেলায়। এর মধ্যে একজন নাসিরনগরে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া প্রবাসীর ৩ বছরের শিশু রয়েছে। এর আগে ওই প্রবাসীর স্ত্রী ও ভাইও করোনায় আক্রান্ত হয়েছে।

আজ শুক্রবার সিভিল সার্জন মোঃ একরাম উল্লাহ জানান, গত ২৪ ঘন্টায় আসা নমুনার পরীক্ষার প্রতিবেদনে ২ জন কারোনায় আক্রান্ত হয়েছে বলে জানা গেছে। জেলায় এখন পর্যন্ত ২৭৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে ১৬৫ জনের নমুনা পরীক্ষার প্রতিবেদন পাওয়া গেছে। এখন পর্যন্ত মারা যাওয়া দুই জনসহ ১৬ জনের পজেটিভ প্রতিবেদন পাওয়া গেছে।

এদিকে শুক্রবার দুপুরে ভারতে আটকে পড়া আরও ৭ জন বাংলাদেশি ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে দেশে ফিরেছেন। ভারতের আগরতলা ইন্টিগ্রেটেড চেকপোস্ট হয়ে দেশে ফেরেন তারা। এদের মধ্যে ২ জনের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া, ২ জনের কিশোরগঞ্জ, ২ জন ঢাকা এবং ১ জনের বাড়ি কুমিল্লায়। চেকপোস্ট থেকে তাদেরকে জেলার বিজয়গর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন সেন্টারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Sorry, no post hare.