,
শিরোনাম:
Police Clearence Certificate (PCC)- পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট আবেদনের সঠিক নিয়ম ব্রাহ্মণবাড়িয়ায় পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক দুদিনব্যাপী কৃষক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন ১০ ঘণ্টা বন্ধ থাকার পর সচল হল ব্রাহ্মণবাড়িয়ার গ্যাস সরবরাহ ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মকর্তা নিহত ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় বাবা নিহত মেয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪

ঝুঁকি নিয়ে হাসিমুখে সেবা দিচ্ছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ স্বেচ্ছাসেবীরা।

মহসিন পারভেজ, বিজয়নগর ব্রহ্মনবাড়িয়া : করোনা ভাইরাসের মহামারীর কারণে মানুষ যখন নিরাপদে বাসায় থাকছেন, তখন কিছু মানুষ জীবনের ঝুঁকি নিয়ে হাসিমুখে জরুরি সেবা দিয়ে যাচ্ছেন। মহামারীর এই সময়ে দায়িত্ব পালনে নানা প্রতিকূলতা থাকলেও সেবা দিতে পেরেই গর্বিত তারা।

ভোর ৫ টা বাজে করোনা পরিস্থিতিতে অনেকেই যখন নিজের ঘরে ঘুমে অথবা হোম কোয়ারেন্টাইনে ঠিক তখন ঢাকা সিলেট মহা সড়কের সাতবর্গের রাস্তায় সামাজিক দূরত্ব এবং যানবাহন চলাচলে শৃঙ্খলা বজায় রাখতে ব্যস্ত সময় কাটাচ্ছেন পুলিশসহ স্বেচ্ছাসেবীরা, একই স্থানে হবিগঞ্জ মুখী প্রবেশ পথে ও ব্রাহ্মণবাড়িয়া মুখী প্রবেশ পথে হবিগঞ্জ জেলার মাধবপুর থানা ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানার পুলিশ সদস্যরা ।
এক পুলিশ সদস্য বলেন, জনগণের স্বার্থে আমরা জীবনের ঝুঁকি নিয়ে নিরাপত্তা নিশ্চিত করে যাচ্ছি।
করোনা পরিস্থিতিতে রাত জেগেও জরুরি সেবা দিচ্ছেন পুলিশ সদস্যরা। স্বাস্থ্যঝুঁকিসহ নানা অসুবিধায় পড়লেও নিভৃতে দায়িত্ব পালন করছেন তারা।
দায়িত্বরত পুলিশ জানায়া যদিও আমাদের পর্যাপ্ত নিরাপত্তা সামগ্রি নেই তারপর ও ডিউটি করে যাচ্ছি । কারণ হিসাবে বলেন আমরা যদি না থাকি তাহলে দেশ ও দেশের মানুষের স্বাস্থ্য নিরাপত্তায় সমস্যা হতে পারে। এজন্য ঝুঁকি নিয়ে কাজ করছি।
রাত যতই গভীর হোক না কেন, অতন্দ্র প্রহরীর মতো কাজ করে যাচ্ছে জনগনের সুরক্ষা নিশ্চিতে রাতে সেবা দেয়া এক পুলিশ কর্মকর্তা এ এস আই সুমন তালুকদার বলেন, করোনা সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে। আমাদের দেশে যেন কম হয় এজন্য আমরা নিজের জীবনের ঝুঁকি নিয়ে জনগণের জন্য কাজ করছি
বাড়তি কোনো চাওয়া নেই একটাই চাওয়া জনগণ করোনা সতর্কতা মেনে সরকারী সকল বিধিনিষেধ মেনে চললেই স্বার্থক হবে এই কষ্ট, এমনটাই বলছিলেন মাধবপুর থানার এ এস আই সুমন তালুকদার।

শেয়ার করুন

Sorry, no post hare.