,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় আর্ন্তজাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত মহান বিজয় দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় কাবাডি টুর্নামেন্টের উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক চাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত ব্রাহ্মণবাড়িয়ায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ লাশ হাসপাতালে রেখে শ্বশুর বাড়ির লোকজনের পলায়ন ৮ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়া মুক্ত দিবস আখাউড়ায় আওয়ামীলীগের সভাপতিকে মারধোরের ঘটনায় পৌর কাউন্সিল ইব্রাহিমসহ গ্রেপ্তার-৭, মামলা দায়ের ৮ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়া মুক্ত দিবস শুভনের জন্মদিনে দোয়া ও খাবার বিতরণ পৌর ছাত্রলীগের ব্রাহ্মণবাড়িয়ায় সীমানা বিরোধের জেরে ভাইয়ের হাতে ভাই খুন ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক চাপায় অ্যাম্বুলেন্স চালক নিহত

শতশত গার্মেন্টকর্মী ঢাকায় ফিরছেন।

খবর সারাদিন রিপোর্ট : শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুট দিয়ে ফেরিতে করে পদ্মা পার হচ্ছে শত শত গার্মেন্টসকর্মী। বুধবার সকাল থেকে এসব যাত্রীকে কাঁঠালবাড়ি ঘাট থেকে ফেরিতে করে শিমুলিয়া ঘাটে এসে ঢাকার উদ্দেশে বিকল্প যানবাহনে যেতে দেখা গেছে।

সকালে সরেজমিনে শিমুলিয়া ঘাটে গিয়ে দেখা যায়, শত শত যাত্রী দক্ষিণবঙ্গ থেকে ঢাকায় যাচ্ছে। এসব যাত্রীর অধিকাংশই গার্মেন্টস কর্মী। তারা দক্ষিণ বঙ্গের বিভিন্ন এলাকা থেকে বিকল্প যানবাহনে করে কাঁঠালবাড়ি ঘাটে আসছে। সেখান থেকে ফেরিতে করে শত শত যাত্রী পদ্মা পারি দিয়ে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়া ঘাটে আসছে। করোনার কারণে যাত্রীবাহি পরিবহন বা বাস বন্ধ থাকায় এসব যাত্রী বিকল্প যানবাহনে ঢাকা, গাজীপুর, নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় গন্তবে ছুটছে। এসব যানবাহনের মধ্যে রয়েছে, অটোরিকশা, ইয়েলো ক্যাব, রেন্ট এ কার, মাইক্রোবাস, ও পিকাপভ্যানসহ নানা ধরনের যানবাহন।

মাওয়া নৌ পুলিশ ফাঁড়ি ইনচার্জ সিরাজুল কবির জানান, সকালে থেকেই ফেরিতে করে শত শত লোক আসছে শিমুলিয়া ঘাটে। তাদের অধিকাংশই গার্মেন্টস কর্মী।

মাওয়া ট্রাফিক পুলিশের ইনচার্জ টিআই হিলাল উদ্দিন জানান, বুধবার সকাল থেকেই শত শত গার্মেন্টস কর্মী দক্ষিণবঙ্গ থেকে ঢাকার উদ্দেশে ফেরিতে পদ্মা পার হয়ে শিমুলিয়া ঘাটে আসছে। এখান থেকে বিকল্প যানবাহনে তারা গন্তব্যের উদ্দেশ্যে রওনা হচ্ছে। এদের অধিকাংশই গার্মেন্টস কর্মী।

তিনি আরো জানান, বর্তমানে শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটে দিনে ৬টি ফেরি চলাচল করেছে।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.