,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

মেয়র আতিক দ্বিতীয়বারের মতো দায়িত্ব নিলেন।

images 11 1

খবর সারাদিন রিপোর্ট : টানা দ্বিতীয়বারের মতো ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র হিসেবে দায়িত্ব নিলেন আতিকুল ইসলাম। বুধবার ডিএনসিসির নগর ভবনে সীমিত পরিসরের আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে তিনি ভারপ্রাপ্ত মেয়র জামাল মোস্তাফার কাছ থেকে দায়িত্ব গ্রহণ করেন।

এ সময় অনুষ্ঠানে ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা আবদুল হাই, সচিব রবীন্দ্র শ্রী বড়ুয়া, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল মোমিনুর রহমান মামুনসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে, চলতি বছরের ১ ফেব্রুয়ারির ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে ঢাকা উত্তর সিটি করপোরেশন থেকে আতিকুল ইসলাম এবং ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনে ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বিজয়ী হন। তারা দুইজনই এই নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী ছিলেন। এরপর ২৭ ফেব্রুয়ারি তারা মেয়র হিসেবে শপথ গ্রহণ করেন।

দ্বিতীয়বারের মতো দায়িত্ব নিলেন মেয়র আতিক

উল্লেখ্য, ঢাকাকে উত্তর ও দক্ষিণ দুই সিটি করপোরেশনে বিভক্ত করার পর ডিএনসিরির প্রথম মেয়র নির্বাচিত হন আনিসুল হক। তবে দায়িত্বে থাকা অবস্থায় ২০১৭ সালের ৩০ নভেম্বর তার মৃত্যু হয়। এরপর ২০১৯ সালের ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত উপনির্বাচনে প্রথম মেয়াদে মেয়র নির্বাচিত হয়েছিলেন আতিকুল। সেই মেয়াদে প্রায় এক বছর এই পদে দায়িত্ব পালন করেন তিনি।

এদিকে ঢাকা দক্ষিণে মেয়র সাঈদ খোকনের মেয়াদ শেষ হচ্ছে ১৬ মে। ফলে ১৭ মে দায়িত্ব নেবেন ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

শেয়ার করুন

Sorry, no post hare.