,
শিরোনাম:
Police Clearence Certificate (PCC)- পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট আবেদনের সঠিক নিয়ম ব্রাহ্মণবাড়িয়ায় পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক দুদিনব্যাপী কৃষক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন ১০ ঘণ্টা বন্ধ থাকার পর সচল হল ব্রাহ্মণবাড়িয়ার গ্যাস সরবরাহ ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মকর্তা নিহত ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় বাবা নিহত মেয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪

ভারতে আক্রান্ত ফের রেকর্ড

ডেস্ক রিপোর্ট : ভারতে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে রেকর্ড ৫ হাজার ২৪২ জন আক্রান্ত হয়েছে। যা দেশটিতে একদিনে এখন পর্যন্ত সর্বোচ্চ। সেইসঙ্গে মৃত্যু হয়েছে ১৫৭ জনের।

সোমবার দেশটিতে স্বাস্থ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে বলা হয়েছে, এখন পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৯ হাজার ১৬৯ জনে দাঁড়িয়েছে। মোট মৃত্যু ৩ হাজার ২৯ জন। সুস্থ হয়ে উঠেছেন ৩৮ হাজার ৮২৪ জন। এতে সুস্থের হার ৩৮ দশমিক ২৯ শতাংশ।

এদিকে দেশটিতে চতুর্থ দফায় আগামী ৩১ মে পর্যন্ত লকডাউন বাড়ানো হয়েছে।

আক্রান্তের সংখ্যায় ভারতে শীর্ষে রয়েছে মহারাষ্ট্র। রাজ্যটিতে এখন পর্যন্ত আক্রান্ত ৩৩ হাজার ছাড়িয়েছে। গত ২৪ ঘণ্টায় শুধু এই রাজ্যেই আক্রান্ত হয় ২,৩৪৭ জন।

এছাড়া সংক্রমণের হিসেবে মহারাষ্ট্রের পরেই গুজরাট, তামিলনাড়ু এবং দিল্লির অবস্থান। এনডিটিভি।

শেয়ার করুন

Sorry, no post hare.