,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩ আখাউড়া থানার হাজত কক্ষের গ্রিল ভেঙে পালিয়ে যাওয়া আসামি ফের গ্রেপ্তার৷ ব্রাহ্মণবাড়িয়ায় শ্বাসরোধ করে কন্যাশিশুকে হত্যা করলো মা

বিজয়নগরে হোম কোয়ারাইনটানে ওয়ার্কার্স পার্টির মিস্টি ও ফল বিতরন।

received 526982151516051

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর হাসপাতালে প্রাতিষ্ঠানিক হোম কোয়ারাইনটাইনে করোনা ভাইরাসের কারনে অবস্হানরত ৫৫জনের মধ্যে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির বিল্পবী সভাপতি,ডাকসুর সাবেক ভিপি জননেতা কমরেড রাশেদ খান মেনন এমপির পক্ষ থেকে ঈদ উপহার হিসাবে মিস্টি ও ফল বিতরন করা হয়েছে।

 

আজ পবিএ ঈদুল ফিতরের দিনে সকাল ১১টায় বিজয়নগর ওয়ার্কার্স পার্টির নেতা সন্জয় রায় পোদ্দার, শ্রমিক নেতা সাহিন শাহ,অপূর্ব দেব, কাউসার আলম মিস্টি ও ফল ৫৫ জনের হাতে উপহার হিসাবে তুলে দেন। নেতৃবৃন্দ সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলে করোনা ভাইরাসকে পরাস্ত করার আহবান জানান।

 

নেতৃবৃন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহের নিগারসহ সরকারি কর্মকর্তাদের হোম কোয়ারাইনটানে অবস্হানরতদের সাথে তাদের দায়িত্বশীল আচরনের প্রংশ্রসা করেন। এসময় উপজেলা ওয়ার্কার্স পার্টির সাধারন সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী ভিডিও
কনফারেন্সে ৫৫ জনের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন ও তাঁদের খোজ খবর নেন। হোম কোয়ারাইনটানে অবস্হানরতরা তাঁদের খোজ নেয়ার জন্য ধন্যবান জানান।

শেয়ার করুন

Sorry, no post hare.