,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন ট্রেনের টিকেটসহ পাঁচ কালোবাজারি আটক, প্রায় অর্ধলক্ষ টাকা জব্দ আপেক্ষিক অর্থে বলা হয়েছে ৫০ বছর সময় লাগলেও সুষ্ঠ তদন্ত ও প্রকৃত অপরাধীদের ধরা হবে..ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী৷ ব্রাহ্মণবাড়িয়ায় গণসংবর্ধণার জবাবে গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি মজুদদারদের জরিমানা নয়, কারাগারে পাঠানোর অনুরোধ জানাই ব্রাহ্মণবাড়িয়ায় মাদক সেবন করে অশ্লীল আচরন করায় সাতজনকে কারাদন্ড অবৈধভাবে খাল কাটা ও ব্যক্তিগত রাস্তা নির্মানের প্রতিবাদে বিজয়নগরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বাঞ্ছারামপুরে পুকুরে মিললো কিশোরের হাত-পা বাধাঁ লাশ৷ রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় শীতার্ত মানুষের মধ্যে ৮০০ কম্বল বিতরণ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে চুরি করার অপবাদে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ ব্রাহ্মণবাড়িয়ায় বিলের জমি থেকে অটো চালকের মরদেহ উদ্ধার

করোনাই নতুন শনাক্ত ১৭৬৪ মৃত্যু ২৮ জন

খবর সারাদিন রিপোর্ট : কোভিড-১৯ আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় বাংলাদেশে মারা গেছেন ২৮ জন, নতুন করে আক্রান্ত হয়েছে ১ হাজার ৭৬৪ জন এবং সুস্থ হয়েছেন ৩৬০ জন। ফলে এই ভাইরাসে আক্রান্ত হয়ে দেশে মোট মৃত্যু বেড়ে দাঁড়িয়েছে ৬১০ জন। অন্যদিকে মোট আক্রান্তের সংখ্যা ৪৪ হাজার ৬০৮। মোট সুস্থ হয়েছেন ৯ হাজার ৩৭৫ জন। আক্রান্তের সংখ্যা বিশ্বে ২১তম দেশ বাংলাদেশ।

আজ শনিবার (৩০ মে) বেলা ২টা ৩০ মিনিটে দেশের কোভিড-১৯ সম্পর্কিত সার্বিক পরিস্থিতি জানাতে স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত স্বাস্থ্য বুলেটিন অনলাইনে প্রচারিত হয়। বুলেটিনে ভিডিও কনফারেন্সে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক নাসিমা সুলতানা।

বুলেটিনে আরো জানানো হয়, দেশে এখন পর্যন্ত করোনা পরীক্ষার জন্য নতুন একটি বেসরকারি ল্যাবসহ মোট ল্যাবের সংখ্যা ৫০টি। আজ মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ৯ হাজার ৯৮৭ জনের। এখন পর্যন্ত মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ২ লাখ ৯৭ হাজার ৫৪ জনের। আজ করোনায় নিহত ২৮ জনের মধ্যে ২৫জন পুরুষ এবং ৩ জন নারী। এদের মধ্যে ঢাকায় ১৮ জন, চট্টগ্রামে ৭ জন, রংপুরে ২ জন এবং সিলেটে ১ জন মারা গেছেন।

দেশে করোনায় আক্রান্ত ও মৃত্যুর আনুপাতিক হার ১.৩৭ এবং সুস্থ হওয়ার আনুপাতিক হার ২১.০২%।

জন হফকিন্স বিশ্ববিদ্যালয়ের দেয়া তথ্যানুসারে আজ দুপুর ২টা ৫০ পর্যন্ত সারা বিশ্বে মোট আক্রান্ত রোগীর সংখ্যা ৫৯ লাখ ৪১ হাজার ৯৯২। অন্যদিকে মারা গেছে ৩ লাখ ৬৫ হাজার ৫১ জন।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.