,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩ আখাউড়া থানার হাজত কক্ষের গ্রিল ভেঙে পালিয়ে যাওয়া আসামি ফের গ্রেপ্তার৷ ব্রাহ্মণবাড়িয়ায় শ্বাসরোধ করে কন্যাশিশুকে হত্যা করলো মা

উহানের পুরো জনসংখ্যার করোনা পরীক্ষা সম্পন্ন, সনাক্ত ৩০০

images 11

ডেস্ক রিপোর্ট : করোনা ভাইরাসের উৎপত্তিস্থল চীনের হুবেই প্রদেশের উহান শহরে বাস করা এক কোটি মানুষের করোনা ভাইরাস পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। ১৯ দিনে শহরটির পুরো জনসংখ্যার করোনা পরীক্ষা করা হয়।

জানা গেছে, উহান শহরে এক কোটি মানুষের ওপর পরীক্ষার পর ৩০০ জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া গেছে। তবে ওই ৩০০ জনই উপসর্গহীন করোনায় আক্রান্ত ছিলেন। আর ওই ৩০০ করোনা আক্রান্তের সংস্পর্শে আসা ১ হাজার ১৭৪ জনকে পরীক্ষা করে করোনা ভাইরাস পাওয়া যায়নি।

এই বিষয়ে চীনে সেন্টার ফর ডিজিজ কন্ট্রোল এন্ড প্রিভেনশনের সহকারী পরিচালক ফেং জিজিয়ান বলেন, এটা শুধু উহানের মানুষের মধ্যে নিশ্চিন্ত বোধ তৈরি করবে না, পু্রো চীনের মানুষের মধ্যে এটি আত্মবিশ্বাস বাড়াবে।

শেয়ার করুন

Sorry, no post hare.