,
শিরোনাম:
Police Clearence Certificate (PCC)- পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট আবেদনের সঠিক নিয়ম ব্রাহ্মণবাড়িয়ায় পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক দুদিনব্যাপী কৃষক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন ১০ ঘণ্টা বন্ধ থাকার পর সচল হল ব্রাহ্মণবাড়িয়ার গ্যাস সরবরাহ ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মকর্তা নিহত ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় বাবা নিহত মেয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪

ব্রাহ্মণবাড়িয়ায় আইসোলেশন থেকে পালিয়েছে করোনা রোগী, হাসপাতাল কর্তৃপক্ষের দায়সারা জিডি

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ার নার্সিং ইনস্টটিউিটের আইসোলেশন সেন্টার থেকে কেফায়েত উল্লাহ (৩৮) নামের করোনা ভাইরাস আক্রান্ত এক রোগী পালিয়ে গেছে। সে সরাইল উপজেলার টিঘর গ্রামের মৃত আনোয়ারুজ্জামানের ছেলে। আজ সোমবার দুপুরে আইসোলেশন সেন্টারের দায়িত্বে থাকা চিকিৎসক একরামুল রেজা টিপু বিষয়টি নিশ্চিত করেন ।

খোঁজ নিয়ে জানাযায়, রবিবার বিকেলের পর হাসপাতালের সেবা র্কমীরা বুঝতে পারে, ওই রোগী ওয়ার্ডে নেই। খোঁজাখুঁজির পর বোঝা যায় সেই রোগী পালিয়ে গেছে। এমনকি রোগীর পরিবারের লোকেরা ও জানান যে তিনি বাড়ি ফেরেননি ।

এই ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা উপ-পরর্দিশক (এস.আই) আব্দুল সামাদ বলন, রোগীর খোঁজে পুলিশ বিভিন্ন এলাকায় তল্লাশি চালাচ্ছে। আক্রান্ত রোগীকে উদ্ধারের জন্য চেষ্টা চলছে। তিনি আরোও বলেন, সেই সঙ্গে হাসপাতালে পুলিশি প্রহরা বাড়ানো হয়েছে।

হাসপাতালের তত্ত্ববধায়ক ডাক্তার শওকত হোসেন বলেন, করোনা ভাইরাসে আক্রান্ত রোগী পালিয়ে যাওয়ার বিষয়টি জেলা প্রশাসককে জানানো হয়েছে। এ বিষয়ে থানায় সাধারণ ডায়রী ও এখানের নিরাপত্তা আরো জোরদার করতে জেলা ও পুলিশ প্রশাসনকে অবহিত করা হয়েছে।

এদিকে হাসপাতাল থেকে করোনা আক্রান্ত রোগী পালিয়ে যাওয়ার ঘটনায় শহরজুড়ে উদ্বেগ ও সমালোচনার সৃষ্টি হয়েছে। সে সাথে করোনা হাসপাতাল দায়িত্বরতদের বিরুদ্ধে অবহেলার অভিযোগ উঠেছে ।

শেয়ার করুন

Sorry, no post hare.