,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ভাগ্নে-ভাগ্নিকে হত্যার দায়ে মামার মৃত্যুদন্ড ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ – ওসিসহ আহত-২০ , ককটেল বিস্ফোরণ ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩

ব্রাহ্মণবাড়িয়ায় আইসোলেশন থেকে পালিয়েছে করোনা রোগী, হাসপাতাল কর্তৃপক্ষের দায়সারা জিডি

images 14

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ার নার্সিং ইনস্টটিউিটের আইসোলেশন সেন্টার থেকে কেফায়েত উল্লাহ (৩৮) নামের করোনা ভাইরাস আক্রান্ত এক রোগী পালিয়ে গেছে। সে সরাইল উপজেলার টিঘর গ্রামের মৃত আনোয়ারুজ্জামানের ছেলে। আজ সোমবার দুপুরে আইসোলেশন সেন্টারের দায়িত্বে থাকা চিকিৎসক একরামুল রেজা টিপু বিষয়টি নিশ্চিত করেন ।

খোঁজ নিয়ে জানাযায়, রবিবার বিকেলের পর হাসপাতালের সেবা র্কমীরা বুঝতে পারে, ওই রোগী ওয়ার্ডে নেই। খোঁজাখুঁজির পর বোঝা যায় সেই রোগী পালিয়ে গেছে। এমনকি রোগীর পরিবারের লোকেরা ও জানান যে তিনি বাড়ি ফেরেননি ।

এই ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা উপ-পরর্দিশক (এস.আই) আব্দুল সামাদ বলন, রোগীর খোঁজে পুলিশ বিভিন্ন এলাকায় তল্লাশি চালাচ্ছে। আক্রান্ত রোগীকে উদ্ধারের জন্য চেষ্টা চলছে। তিনি আরোও বলেন, সেই সঙ্গে হাসপাতালে পুলিশি প্রহরা বাড়ানো হয়েছে।

হাসপাতালের তত্ত্ববধায়ক ডাক্তার শওকত হোসেন বলেন, করোনা ভাইরাসে আক্রান্ত রোগী পালিয়ে যাওয়ার বিষয়টি জেলা প্রশাসককে জানানো হয়েছে। এ বিষয়ে থানায় সাধারণ ডায়রী ও এখানের নিরাপত্তা আরো জোরদার করতে জেলা ও পুলিশ প্রশাসনকে অবহিত করা হয়েছে।

এদিকে হাসপাতাল থেকে করোনা আক্রান্ত রোগী পালিয়ে যাওয়ার ঘটনায় শহরজুড়ে উদ্বেগ ও সমালোচনার সৃষ্টি হয়েছে। সে সাথে করোনা হাসপাতাল দায়িত্বরতদের বিরুদ্ধে অবহেলার অভিযোগ উঠেছে ।

শেয়ার করুন

Sorry, no post hare.