,
শিরোনাম:
Police Clearence Certificate (PCC)- পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট আবেদনের সঠিক নিয়ম ব্রাহ্মণবাড়িয়ায় পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক দুদিনব্যাপী কৃষক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন ১০ ঘণ্টা বন্ধ থাকার পর সচল হল ব্রাহ্মণবাড়িয়ার গ্যাস সরবরাহ ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মকর্তা নিহত ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় বাবা নিহত মেয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪

১৫ হাজারের ও বেশি সুস্থ হয়েছেন একদিনে

স্টাফ রিপোর্টার : দেশে কোভিড ১৯ এ আক্রান্ত ও মৃতের সংখ্যা প্রতিদিনই বৃদ্ধি পাচ্ছে। আবার প্রতিদিনই করোনা থেকে সুস্থ হয়ে উঠছেন অনেক মানুষ। তবে এবার একদিনে প্রায় ১৫ হাজারেরও বেশি করোনা রোগী সুস্থ হয়ে উঠেছেন বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর।

বিবিসির খবরে বলা হয়, করোনায় আক্রান্ত ব্যক্তির মধ্যে একদিনে মোট সুস্থতার সংখ্যা আগের দিনে থেকে অনেক বেশি দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। দেশে রবিবার মোট সুস্থতার সংখ্যা বলা হয়েছিল ১৮ হাজার ৭৩০ জন। কিন্তু সোমবার স্বাস্থ্য অধিদপ্তর বলছে, দেশে মোট ৩৪,০২৭ জন করোনা রোগী সুস্থ হয়ে উঠেছেন। গতকালের মোট সুস্থতার সংখ্যার সঙ্গে একদিনে ১৫,২৯৭ জন যোগ হয়েছেন।

গতকাল থেকে সুস্থতার হারে এত পার্থক্য সম্পর্কে ব্যাখ্যা করে নাসিমা সুলতানা বলেন, “গত দিনের চেয়ে আমরা আজকে সুস্থতা অনেক বেশি বলছি কারণ আজকে যারা সুস্থ হয়েছেন তাদের মধ্যে হাসপাতালে শুধু না, বাসায় এবং যারা উপসর্গবিহীন ছিলেন তাদের সবাই এটার মধ্যে যোগ হয়েছেন।”

সোমবার দৈনিক স্বাস্থ্য বুলেটিনে এসব তথ্য জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক নাসিমা সুলতানা। তিনি জানিয়েছেন, গত ২৪ ঘণ্টায় দেশটিতে করোনা ভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৩ হাজার ৯৯ জন। আর এই সময়ে আরও ৩৮ জন মারা গেছেন। এ নিয়ে বাংলাদেশে কোভিড-১৯ আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১,২০৯ জনে। আর ভাইরাসটিতে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৯০ হাজার ৬১৯ জন।

শেয়ার করুন

Sorry, no post hare.