,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ভাগ্নে-ভাগ্নিকে হত্যার দায়ে মামার মৃত্যুদন্ড ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ – ওসিসহ আহত-২০ , ককটেল বিস্ফোরণ ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩

১৫ হাজারের ও বেশি সুস্থ হয়েছেন একদিনে

images 20

স্টাফ রিপোর্টার : দেশে কোভিড ১৯ এ আক্রান্ত ও মৃতের সংখ্যা প্রতিদিনই বৃদ্ধি পাচ্ছে। আবার প্রতিদিনই করোনা থেকে সুস্থ হয়ে উঠছেন অনেক মানুষ। তবে এবার একদিনে প্রায় ১৫ হাজারেরও বেশি করোনা রোগী সুস্থ হয়ে উঠেছেন বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর।

বিবিসির খবরে বলা হয়, করোনায় আক্রান্ত ব্যক্তির মধ্যে একদিনে মোট সুস্থতার সংখ্যা আগের দিনে থেকে অনেক বেশি দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। দেশে রবিবার মোট সুস্থতার সংখ্যা বলা হয়েছিল ১৮ হাজার ৭৩০ জন। কিন্তু সোমবার স্বাস্থ্য অধিদপ্তর বলছে, দেশে মোট ৩৪,০২৭ জন করোনা রোগী সুস্থ হয়ে উঠেছেন। গতকালের মোট সুস্থতার সংখ্যার সঙ্গে একদিনে ১৫,২৯৭ জন যোগ হয়েছেন।

গতকাল থেকে সুস্থতার হারে এত পার্থক্য সম্পর্কে ব্যাখ্যা করে নাসিমা সুলতানা বলেন, “গত দিনের চেয়ে আমরা আজকে সুস্থতা অনেক বেশি বলছি কারণ আজকে যারা সুস্থ হয়েছেন তাদের মধ্যে হাসপাতালে শুধু না, বাসায় এবং যারা উপসর্গবিহীন ছিলেন তাদের সবাই এটার মধ্যে যোগ হয়েছেন।”

সোমবার দৈনিক স্বাস্থ্য বুলেটিনে এসব তথ্য জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক নাসিমা সুলতানা। তিনি জানিয়েছেন, গত ২৪ ঘণ্টায় দেশটিতে করোনা ভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৩ হাজার ৯৯ জন। আর এই সময়ে আরও ৩৮ জন মারা গেছেন। এ নিয়ে বাংলাদেশে কোভিড-১৯ আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১,২০৯ জনে। আর ভাইরাসটিতে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৯০ হাজার ৬১৯ জন।

শেয়ার করুন

Sorry, no post hare.