,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ভাগ্নে-ভাগ্নিকে হত্যার দায়ে মামার মৃত্যুদন্ড ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ – ওসিসহ আহত-২০ , ককটেল বিস্ফোরণ ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু

images 14 1
খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকেলে জেলা শহরের ফারুকী পার্ক সংলগ্ন পুকুরের পানিতে ডুবে এক বৃদ্ধা ও আশুগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক চাতাল শ্রমিক নিহত হয়। নিহতরা হলো মিন্টু রানী (৮০) ও মোহাম্মদ ইব্রাহীম। পুলিশ ও স্থানীয়রা জানায়, শহরের কলেজপাড়া এলাকার মৃত লাল মোহনের স্ত্রী মিন্টু রানী প্রতিদিন ফারুকী পার্ক সংলগ্ন পুকুরে গোসল করত। মঙ্গলবার দুপুরেও তিনি ওই পুকুরে গোসল করতে আসে। বিকেলে স্থানীয়রা পুকুরে তার মরেদহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ বৃদ্ধার মরদেহ উদ্ধার করে। ব্রাহ্মণবাড়িয়া সদর থানার উপপরিদর্শক (এসআই) মোতালেব হোসেন জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। পরে জেলা প্রশাসনের অনুমতি নিয়ে মরদেহটি ময়নাতদন্ত না করে সৎকারের জন্য নিয়ে যান স্বজনরা।
এদিকে, বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জের সোনারামপুরে যাত্রীবাহি একটি সিএনজি চালিত অটোরিক্সাকে পেছন থেকে ধাক্কা দেয় ধানবাহী ট্রাক। এতে ছিটকে সড়কে পড়ে যান অটোরিক্সার যাত্রী ইব্রাহীম মিয়া ও আব্বাস। এসময় ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়ে ইব্রাহীম ঘটনাস্থলেই মারা যায়। গুরুতর আহত হয় আব্বাস। নিহত ইব্রাহিম উপজেলার মৈশাইর গ্রামের নায়েব আলীর ছেলে। সে মায়ের দোয়া অটোর রাইস মিলের শ্রমিক হিসেবে কমর্রত ছিল। খাঁটিহাতা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান জানান, ট্রাক ও সিএনজি অটোরক্সিা চালককে খোঁজা হচ্ছে। এ বিষয়ে আইগত ব্যবস্থা নেয়া হবে।
শেয়ার করুন

Sorry, no post hare.