,
শিরোনাম:
৮ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়া মুক্ত দিবস আখাউড়ায় আওয়ামীলীগের সভাপতিকে মারধোরের ঘটনায় পৌর কাউন্সিল ইব্রাহিমসহ গ্রেপ্তার-৭, মামলা দায়ের ৮ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়া মুক্ত দিবস শুভনের জন্মদিনে দোয়া ও খাবার বিতরণ পৌর ছাত্রলীগের ব্রাহ্মণবাড়িয়ায় সীমানা বিরোধের জেরে ভাইয়ের হাতে ভাই খুন ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক চাপায় অ্যাম্বুলেন্স চালক নিহত নির্বাচনকে স্বাগত জানিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামীলীগের আনন্দ মিছিল ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যান আল-মামুন সরকারের ইন্তেকাল \ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন  ব্রাহ্মণবাড়িয়া পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য জশনে জুলুস ব্রাহ্মণবাড়িয়ায় দাবী আদায়ে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি নেতৃবৃন্দের সংবাদ সম্মেলন

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকেলে জেলা শহরের ফারুকী পার্ক সংলগ্ন পুকুরের পানিতে ডুবে এক বৃদ্ধা ও আশুগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক চাতাল শ্রমিক নিহত হয়। নিহতরা হলো মিন্টু রানী (৮০) ও মোহাম্মদ ইব্রাহীম। পুলিশ ও স্থানীয়রা জানায়, শহরের কলেজপাড়া এলাকার মৃত লাল মোহনের স্ত্রী মিন্টু রানী প্রতিদিন ফারুকী পার্ক সংলগ্ন পুকুরে গোসল করত। মঙ্গলবার দুপুরেও তিনি ওই পুকুরে গোসল করতে আসে। বিকেলে স্থানীয়রা পুকুরে তার মরেদহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ বৃদ্ধার মরদেহ উদ্ধার করে। ব্রাহ্মণবাড়িয়া সদর থানার উপপরিদর্শক (এসআই) মোতালেব হোসেন জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। পরে জেলা প্রশাসনের অনুমতি নিয়ে মরদেহটি ময়নাতদন্ত না করে সৎকারের জন্য নিয়ে যান স্বজনরা।
এদিকে, বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জের সোনারামপুরে যাত্রীবাহি একটি সিএনজি চালিত অটোরিক্সাকে পেছন থেকে ধাক্কা দেয় ধানবাহী ট্রাক। এতে ছিটকে সড়কে পড়ে যান অটোরিক্সার যাত্রী ইব্রাহীম মিয়া ও আব্বাস। এসময় ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়ে ইব্রাহীম ঘটনাস্থলেই মারা যায়। গুরুতর আহত হয় আব্বাস। নিহত ইব্রাহিম উপজেলার মৈশাইর গ্রামের নায়েব আলীর ছেলে। সে মায়ের দোয়া অটোর রাইস মিলের শ্রমিক হিসেবে কমর্রত ছিল। খাঁটিহাতা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান জানান, ট্রাক ও সিএনজি অটোরক্সিা চালককে খোঁজা হচ্ছে। এ বিষয়ে আইগত ব্যবস্থা নেয়া হবে।
ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.