,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন ট্রেনের টিকেটসহ পাঁচ কালোবাজারি আটক, প্রায় অর্ধলক্ষ টাকা জব্দ আপেক্ষিক অর্থে বলা হয়েছে ৫০ বছর সময় লাগলেও সুষ্ঠ তদন্ত ও প্রকৃত অপরাধীদের ধরা হবে..ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী৷ ব্রাহ্মণবাড়িয়ায় গণসংবর্ধণার জবাবে গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি মজুদদারদের জরিমানা নয়, কারাগারে পাঠানোর অনুরোধ জানাই ব্রাহ্মণবাড়িয়ায় মাদক সেবন করে অশ্লীল আচরন করায় সাতজনকে কারাদন্ড অবৈধভাবে খাল কাটা ও ব্যক্তিগত রাস্তা নির্মানের প্রতিবাদে বিজয়নগরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বাঞ্ছারামপুরে পুকুরে মিললো কিশোরের হাত-পা বাধাঁ লাশ৷ রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় শীতার্ত মানুষের মধ্যে ৮০০ কম্বল বিতরণ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে চুরি করার অপবাদে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ ব্রাহ্মণবাড়িয়ায় বিলের জমি থেকে অটো চালকের মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ায় এমপি’র নির্দেশে হাসপাতালে ভর্তি রোগীর স্বজনরা পাচ্ছেন উন্নতমানের ফ্রি খাবার

মুজিবুর রহমান খান, ব্রাহ্মণবাড়িয়া : ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি রোগীর স্বজনদের জন্যে উন্নতমানের খাবারের ব্যবস্থা করেছেন সদর সংসদ সদস্য র, আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরী। তার নির্দেশে বাংলাদেশ সমবায় ব্যাংকের ভাইস চেয়ারম্যান চৌধুরী আফজাল হোসেন নেছার নিয়মিত ফ্রি খাবার সরবরাহ করছেন রোগীর স্বজনদের । তিনি জানান,বর্তমান করোনা পরিস্থিতিতে রোগীর স্বজনরা খাবারের জন্যে কষ্ট করেন। হোটেল রেস্তরা বন্ধ থাকে। সেটি চিন্তা করেই এ উদ্যোগ নেয়া হয়েছে। লকডাউনের শুরু থেকে প্রায় তিন মাস ধরেই রোগীর স্বজনদের খাবার ব্যবস্থা করছি আমরা। রমজানে সেহেরীতেও খাবার দেয়া হয়েছে। তিনি বলেন,দেশের সকল স্থানে সমাজের বিত্তবানরা এভাবে এগিয়ে আসলে অসহায় মানুষ উপকৃত হবে।
বৃহস্পতিবার দুপুরে হাসপাতাল এলাকায় প্রেসক্লাব প্রাঙ্গনে রোগীর স্বজনদের মাঝে খাবার বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবে আহবায়ক খ,আ,ম রশিদুল ইসলাম, সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রেজা ও মো: আরজু, আহবায়ক কমিটির সদস্য মফিজুর রহমান লিমন, দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার জাবেদ রহিম বিজন, প্রতিদিনের সংবাদের জেলা প্রতিনিধি মজিবুর রহমান খান, আর টিভির প্রতিনিধি আজিজুর রহমান পায়েল, বাংলানিউজের মেহেদী নূর পরশ প্রমুখ। খাবার হিসেবে পোলাও, ডিম, মোরগের রোস্ট দেয়া হচ্ছে। প্রতিদিন দুপুর বেলা এই খাবার দেয়া হবে।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.