,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী হত্যার মুল হোতা ফারাবি অস্ত্রসহ গ্রেফতার…… ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় গুলি করে ছাত্রলীগ কর্মী হত্যার ঘটনায় মামলা দায়ের গুলিতে নিহত ছাত্রলীগ কর্মীর বাড়িতে জেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার পর গা ঢাকা দিয়েছে ঘাতকরা, পরিবারে শোকের মাতম ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় বেসরকারিভাবে চেয়ারম্যান হলেন যারা ব্রাহ্মণবাড়িয়ায় বিজয় মিছিলে প্রকাশ্যে গুলি, ছাত্রলীগ কর্মী নিহত ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় চলছে নির্বাচনী সরঞ্জাম বিতরণ…… ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপ ভ্যান চাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত বাঞ্ছারামপুরে সিরাজুল ইসলাম তৃতীয়বারের মতো চেয়ারম্যান, আশুগঞ্জে জিতলেন জিয়াউল করিম সাজু

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক ঘটনায় ২ জন খুন, গ্রেফতার ২

images 16

মোজাম্মেল চৌধুরী : ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক ঘটনায় ২ জন খুন হয়েছে। মঙ্গলবার রাতে সদর উপজেলার মজলিশপুর ও পৌর শহেরর বাণিক পাড়ায় এ ঘটনা ঘটে। নিহতরা হল সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের আনন্দপুর গ্রামের শিশু মিয়া (৬০) ও শহরের কান্দিপাড়া এলাকার শুভ (১৭)। পুলিশ ও প্রত্যক্ষ দর্শীরা জানায়, রাতে মজলিশপুর ইউপির আনন্দপুর গ্রামে বাড়ির রাস্তার মাটি কাটা নিয়ে মৃত কফিল উদ্দিনের ছেলে শিশু মিয়ার সাথে তার প্রতিপক্ষ রতন, উজ্জল ও শফিক মিয়ার সাথে তর্কবিতর্ক হয়। এ সময় রতনের লোকজন মাটি কেটে নিয়ে গেলে শিশু মিয়ার লোকজন বাধা দেয়। পরে রতনের লোকজন শিশু মিয়া ও তার পরিবারের উপর হামলা চালায়। গুরুতর অবস্থায় তাদের সদর হাসপাতালে নিয়ে আসলে শিশু মিয়াকে চিকিৎসক মৃত ঘোষনা করে। এ ঘটনায় আরো ২ জন আহত হয়। এদিকে একই সময়ে পূর্ব বিরোধের জের ধরে বণিক পাড়া এলাকায় প্রতিপক্ষ তুষারের ছুরিকাঘাতে কান্দিপাড়া এলাকার মকবুল হোসেনের ছেলে শুভ নিহত হয়। বেশ কয়েক দিন আগে তুষার ও শুভর মধ্যে প্রেম ঘটিত বিষয় নিয়ে ঝগড়া হয়। এরই জের ধরে শুভর উপর হামলা চালায় তুষার।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সেলিম উদ্দিন জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তুষার হত্যাকান্ডের ঘটনায় বণিক পাড়া এলাকার তুষার ও প্রান্ত মালাকারকে ছুরিসহ গ্রেফতার করা হয়েছে।

শেয়ার করুন

Sorry, no post hare.