,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

গরু জবাই করে চেয়ারম্যানের নির্বাচনী সমাবেশ

received 275115857052952
খবর সারাদিন রিপোর্ট :  ব্রাহ্মণবাড়িয়ার কসবায় করোনার ভয়াবহতা উপেক্ষা করে ইউপি চেয়ারম্যান করলেন গরু জবাই করে ভুরিভোজের সমাবেশ। এতে করোনা সংক্রমণ দ্রুত ছড়ানোর আশঙ্কায় এলাকাবাসী। উপজেলার গোপীনাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম মান্নান জাহাঙ্গীর রোববার (৫ জুলাই) গোপিনাথপুর গ্রামের নিজ বাড়িতে করা এই আয়োজন নিয়ে এলাকায় বইছে মিশ্র প্রতিক্রিয়া।
আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রচারণা চালাতেই চেয়ারম্যান এসএম মান্নান জাহাঙ্গীর এই ভুরিভোজ সমাবেশের আয়োজন করেছেন বলে এলাকাবাসীর মুখে মুখে বিষয়টি আলোচিত হচ্ছে। কেননা, আয়োজনের সাথে মিল নেই চেয়ারম্যানের পিতার মৃত্যুর তারিখের।
জানা যায়, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই কসবা উপজেলা প্রশাসন, থানা পুলিশ কসবা পৌর শহরসহ উপজেলার গুরুত্বপূর্ণ স্থানগুলোতে মাইকিং করে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা মূলক ব্যানার প্রদর্শন এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে সাধারণ মানুষকে সচেতন করা এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে অনুরোধ করা হলেও স্বাস্থ্য বিধি মানছে না উপজেলার গোপীনাথপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসএম মান্নান জাহাঙ্গীর।
তিনি গত রোববার নিজ বাড়িতে গরু জবাই করে আগামী  ইউনিয়ন পরিষদ নির্বাচনের আগাম প্রচারণা মূলক সমাবেশ করেন। গোপীনাথপুর ইউনিয়নের  সাহেব-সরদার দের নিয়ে ভুরিভোজের আয়োজন করে। ভুরিভোজ অনুষ্ঠানে ইউনিয়নের শত শত লোক অংশগ্রহণ করে। এতে করোনা সংক্রমণ দ্রুত ছড়িয়ে পড়ার আশঙ্কা গোপীনাথপুর গ্রামবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে।  গোপীনাথপুর ইউনিয়নের চেয়ারম্যান এসএম মান্নান  জাহাঙ্গীরের সাথে মুঠোফোনে রোববার বিকেলে যোগাযোগ করলে  তিনি জানান তার প্রয়াত পিতার মাগফেরাত উপলক্ষে তিনি গ্রামের বিশ-পঁচিশ জন মাওলানাকে দাওয়াত করেছেন। তিনি কোনো সমাবেশের আয়োজন করেননি বলেও জানান। অথচ তার পিতার মৃত্যুবার্ষিকী ৬ জুলাই তারিখে। এ বিষয়ে রোববার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ উল আলম এর সাথে যোগাযোগ করলে তিনি বিষয়টি দেখবেন বলে জানান।
অনুষ্ঠানে গোপীনাথপুর আলহাজ্ব শাহ আলম ডিগ্রী কলেজের অধ্যক্ষ আকরাম খান, ১ নং ওয়ার্ডের মেম্বার জাকির হোসেন, ২ নং ওয়ার্ডের মেম্বার নবী মিয়া, সাবেক মেম্বার খন্দকার শাহ আলম ও জহিরুল ইসলাম জহির, স্থানীয় বিভিন্ন স্কুল-কলেজ-মাদ্রাসার শিক্ষক, বাজারের ব্যবসায়ী নেতৃবৃন্দ, স্থানীয় বিভিন্ন গ্রামের গণ্যমান্যরা শামিল হন এই ভুরিভোজে।
শেয়ার করুন

Sorry, no post hare.