,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন ট্রেনের টিকেটসহ পাঁচ কালোবাজারি আটক, প্রায় অর্ধলক্ষ টাকা জব্দ আপেক্ষিক অর্থে বলা হয়েছে ৫০ বছর সময় লাগলেও সুষ্ঠ তদন্ত ও প্রকৃত অপরাধীদের ধরা হবে..ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী৷ ব্রাহ্মণবাড়িয়ায় গণসংবর্ধণার জবাবে গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি মজুদদারদের জরিমানা নয়, কারাগারে পাঠানোর অনুরোধ জানাই ব্রাহ্মণবাড়িয়ায় মাদক সেবন করে অশ্লীল আচরন করায় সাতজনকে কারাদন্ড অবৈধভাবে খাল কাটা ও ব্যক্তিগত রাস্তা নির্মানের প্রতিবাদে বিজয়নগরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বাঞ্ছারামপুরে পুকুরে মিললো কিশোরের হাত-পা বাধাঁ লাশ৷ রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় শীতার্ত মানুষের মধ্যে ৮০০ কম্বল বিতরণ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে চুরি করার অপবাদে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ ব্রাহ্মণবাড়িয়ায় বিলের জমি থেকে অটো চালকের মরদেহ উদ্ধার

বাঞ্ছারামপুরে পুলিশ পেটানোর অভিযোগে ছাত্রলীগ সভাপতির ভাই গ্রেফতার!

মোজাম্মেল চৌধুরী :  ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি জুয়েল আহমেদের ছোট ভাই রাসেল আহমেদকে পুলিশ পেটানোর অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে দড়ি বাঞ্ছারামপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। শনিবার তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, গত ৮ জুলাই বাঞ্ছারামপুর মডেল থানার এএসআই মো: ওমর ফারুক এক আসামীর বাড়িতে যাওয়ার পথে বাঞ্ছারামপুর সদরে ইসলামী হাসপাতাল মোড়ে বাধাগ্রস্ত হয়। রাসেল আহমেদ ও তার সহযোগীরা পথরোধ করে অশ্লীল ভাষায় গালিগালাজ করে পুলিশকে। একপর্যায়ে পুলিশকে মারধরও করে তারা। পরে স্থানীয় লোকজন পুলিশকে রক্ষা করে। পুলিশ রাসেলের সঙ্গে তার আরেক সহযোগী বাঞ্ছারামপুর পোড়াকান্দা পাড়ার মৃত হানিফ মিয়ার ছেলে মো: খলিলকেও গ্রেফতার করেছে।
এ ব্যাপারে এএসআই ওমর ফারুক বলেন, “মোটরসাইকেল থামিয়ে পথরোধ করে রাসেল সন্ত্রাসী স্টাইলে তাকে মারধর করেছে। বিষয়টি সবাই অবগত আছে। তাকে মামলা দিয়ে আজকে চালান করা হয়েছে।”
এবিষয়ে বাঞ্ছারামপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো: সালাহ উদ্দিন চৌধুরী বলেন, “রাসেল খুবই উশৃঙ্খল প্রকৃতির ছেলে। সে প্রভাব দেখিয়ে থানার এক এএসআইকে মারধর করেছে। তাই তাকে গ্রেফতার করে চালান করা হয়েছে।”

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.