,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ভাগ্নে-ভাগ্নিকে হত্যার দায়ে মামার মৃত্যুদন্ড ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ – ওসিসহ আহত-২০ , ককটেল বিস্ফোরণ ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩

কসবায় তিন শতাধিক সুুুবিধাবঞ্চিতকে ভাতা বহি প্রদান

p 002
মোজাম্মেল চৌধুরী : কেউ বিধবা, কউে বয়স্ক, কেউ আবার প্রতিবন্ধী।এমন তিন শতাধিক সুবিধাবঞ্চিত মানুষকে ভাতা প্রদানের আওতাভূক্ত করলো ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌরসভা। পৌর এলাকার নয়টি ওয়ার্ডের  ৩৩০ জন অসচ্ছল মানুষের মাঝে হস্তান্তর করা হলো ভাতা বহি।
রোববার (১২জুলাই) দুপুরে কসবা উপজেলা সদরের ইমাম স্কুল মাঠ চত্বরে পৌর সভার ৯টি  ওয়ার্ডের ৩৩০ জন বয়স্ক,বিধবা ও প্রতিবন্ধীকে ভাতা বহি প্রদান করেন কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন জুয়েল। এসময় কসবা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, পৌরসভার কাউন্সিলর বীর মুক্তিযুদ্ধা রঙ্গুমিয়া , আবু জাহের, এনামুল হক ছোটন, আবু ছায়েদ, হেলাল সরকার, সাইদুল ইসলাম সজিব, জসীম উদ্দিন, পৌর কর্মকর্তা রুস্তম খাঁ, আনিসুল হক, সুমন প্রমুখ উপস্থিত ছিলেন।
ভাতা বহি হস্তান্তরকালে পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল বলেন, প্রধানমন্ত্রী ও আইনমন্ত্রী  বিনা পয়সায় বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী শ্রেণীর  অসহায়দের ভাতা প্রদানের সিদ্ধান্ত নিয়েছেন।সরকারি বিধি মোতাবেক বিনাপয়সায় কসবা পৌরসভার ৯ টি ওয়ার্ডের প্রকৃত ৩৩০ জন বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীর তালিকা করে ভাতা বহি প্রদান করা হয়। কেউ এই ভাতা বহি নিয়ে কোনো প্রকার দালালি করলে তাদেরকে ছাড় দেয়া হবে না।
উল্লেখ্য কসবা পৌরসভার নয়টি ওয়ার্ডের  ৬৯ জনকে বয়স্ক ভাতা, ৫৪ জনকে বিধবা ভাতা ও ২০৭ জনকে অসচ্ছল প্রতিবন্ধী ভাতা প্রদানের আওতাভূক্ত করা হয়। মোট ৩৩০ জনকে ভাতা বহি প্রদান করা হয়েছে
শেয়ার করুন

Sorry, no post hare.