,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের এ এসআই হত্যার অভিযোগে ২জন গ্রেফতার, ৫ জনকে আসামী করে মামলা

IMG 20200718 155051
মোজাম্মেল চৌধুরী : ব্রাহ্মণবাড়িয়ায় আসামি ধরতে গিয়ে পুলিশের এএসআই নিহতের ঘটনায় সদর থানার পুলিশ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। মামলায় ৫ জনকে আসামী করা হয়েছে। এর মধ্যে ২ জনকে শনিবার সকালে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো সদর উপজেলার চাঁন্দপুর গ্রামের মৃত হাবিবুর রহমানের পুত্র আবুল হোসেন (৪০) ও একই গ্রামের মোসা মিয়ার পুত্র ইসমাইল (২০)। মামলার প্রধান আসামী মামুন সহ ৩ জন পলাতক রয়েছে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সেলিম উদ্দিন জানান, আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।
প্রসঙ্গত, শুক্রবার বিকেলে সাদা পোষাকে সদর উপজেলার চান্দপুর ব্রীজের কাছে আসামি ধরতে গিয়ে সদর থানার পুলিশের সহকারি উপ-পরিদর্শক (এএসআই) আমির হোসেন নিহত হয়। এতে আহত হয় এ এস আই মনির শংকর।
শেয়ার করুন

Sorry, no post hare.